Advertisement
০৬ মে ২০২৪
Bally Bridge

বুধ সকালে বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের, নিখোঁজের সন্ধানে নদীতে শুরু তল্লাশি

পুলিশ সূত্রে খবর, গঙ্গায় ঝাঁপ দেওয়া যুবকের নাম অজিত সাউ। ৩২ বছর বয়সি অজিত থাকেন আমর্হাস্ট স্ট্রিটে। বন্ধু রতনের কাছে থেকে বাইকটি চেয়ে এনেছিলেন অজিত। রতনকে ডেকে পাঠিয়েছে পুলিশ।

এই বাইকের উপর উঠেই নদীতে ঝাঁপ মারেন যুবক।

এই বাইকের উপর উঠেই নদীতে ঝাঁপ মারেন যুবক। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালি শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৪ ০৯:২৭
Share: Save:

সাতসকালে বালি ব্রিজ থেকে গঙ্গায় ঝাঁপ যুবকের। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, একটি বাইক নিয়ে এসেছিলেন যুবক। ব্রিজের উপর বাইক দাঁড় করিয়ে বসেছিলেন। আচমকাই ছুটে গিয়ে রেলিং টপকে নদীতে ঝাঁপ মারেন তিনি। নিখোঁজ যুবকের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

অনেকেই প্রাতর্ভ্রমণ করতে বালি ব্রিজে আসেন। তেমনই এসেছিলেন ওই যুবকও। সেখানেই শারীরিক কসরত করছিলেন সুব্রত দলপতি নামে এক ব্যক্তি। তিনি জানাচ্ছেন, রেলিংয়ের ধারে একটি বাইকের উপর বসেছিলেন ওই যুবক। সুব্রতের মতে, তাঁকে দেখে বেশ মনমরাও লাগছিল। আচমকাই বাইকের উপর উঠে গঙ্গায় ঝাঁপ মারেন ওই যুবক। ঘটনা দেখে হতবাক হয়ে যান সেখানে উপস্থিত প্রাতর্ভ্রমণকারীরা। সঙ্গে সঙ্গে রিভার ট্র্যাফিক পুলিশে খবর দেওয়া হয়। চলে আসে বালি থানার পুলিশ। শুরু হয় তল্লাশি।

পুলিশ সূত্রে খবর, গঙ্গায় ঝাঁপ দেওয়া যুবকের নাম অজিত সাউ। ৩২ বছর বয়সি অজিত থাকেন আমর্হাস্ট স্ট্রিটে। বন্ধু রতনের কাছ থেকে বাইকটি চেয়ে এনেছিলেন অজিত। বালি ব্রিজের উপর সেই বাইকেই বসেছিলেন তিনি। পরে সেই বাইকের উপর উঠেই নদীতে ঝাঁপ দেন তিনি। বাইকের মালিক রতনকে দক্ষিণেশ্বর থানায় ডেকে পাঠানো হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করে অজিত সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করতে চায় পুলিশ। অন্য দিকে, নদীতেও অজিতের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। এখনও জানা যায়নি, অজিত সাঁতার জানতেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE