Advertisement
০২ মে ২০২৪
Road Accident

হুগলিতে পথদুর্ঘটনায় মৃত্যু তরুণীর, আহত দুই আরোহী

সঞ্জু নাথ নামে ওই কর্মী-সহ অন্যান্য প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ডানকুনির দিক থেকে আসা একটি সুমো গাড়ি স্কুটিটিকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই স্কুটির তরুণীর।

A Photograph representing a dead body

চণ্ডীতলার কৃষ্ণরামপুর জগন্নাথবাটি এলাকায় ১৫ নম্বর রাজ্য সড়কের পাশে একটি পেট্রল পাম্পের সামনে দুর্ঘটনাটি হয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
চণ্ডীতলা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৪
Share: Save:

তেল ভরার জন্য পেট্রল পাম্পে যেতে গিয়ে চণ্ডীতলায় রাজ্য সড়কে পথদুর্ঘটনায় মৃত্যু হল তরুণীর। সোমবার বিকেলে এই দুর্ঘটনায় আহত হয়েছেন দু’জন স্কুটিআরোহী।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেল ৫টা নাগাদ চণ্ডীতলার কৃষ্ণরামপুর জগন্নাথবাটি এলাকায় ১৫ নম্বর রাজ্য সড়কের পাশে একটি পেট্রল পাম্পের সামনে দুর্ঘটনাটি হয়। মৃতার নাম এসমা খাতুন (২১)

পেট্রল পাম্পের এক কর্মীর সামনেই দুর্ঘটনাটি হয়। সঞ্জু নাথ নামে ওই কর্মী-সহ অন্যান্য প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ডানকুনির দিক থেকে আসা একটি সুমো গাড়ি স্কুটিটিকে সজোরে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই স্কুটির তরুণীর। সঞ্জু বলেন, ‘‘বাচ্চা এবং মহিলা-সহ ৩ জন স্কুটিতে করে আসছিলেন। রাস্তা পার হয়ে পেট্রল পাম্পে আসার চেষ্টা করছিলেন তাঁরা। সে সময়ই একটি টাটা সুমোর সঙ্গে স্কুটিটির ধাক্কা লাগে।’’

খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে নিয়ে যায় চণ্ডীতলা থানার পুলিশ। আহত দু’জনকে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, এসমার বাড়ি শেখ পাড়ায়। মাসখানেক আগে তাঁর বিয়ের জন্য পাকাদেখা হয়েছিল। আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে হওয়ার কথা ছিল যুবতীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Dead Hooghly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE