Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Asansol

‘সার্কুলার বিভ্রান্তি’তে সকালে লোকাল চললেও বেলায় বন্ধ আসানসোল ডিভিশনে

১১ টার পর থেকে আসানসোল-বর্ধমান এবং অন্ডাল- সাঁইথিয়া সেকশনে লোকাল ট্রেন বন্ধ হয়ে যায় বলে রেল সূত্রে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সকালে আসানসোল স্টেশন থেকে ছাড়ছে লোকাল ট্রেন।

বৃহস্পতিবার সকালে আসানসোল স্টেশন থেকে ছাড়ছে লোকাল ট্রেন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ০৬ মে ২০২১ ১২:৫৮
Share: Save:

আসানসোল রেল ডিভিশন বৃহস্পতিবার সকালে লোকাল ট্রেন চলেছে। তবে ১১ টার পর থেকে আসানসোল-বর্ধমান এবং অন্ডাল- সাঁইথিয়া সেকশনে লোকাল ট্রেন বন্ধ হয়ে যায় বলে রেল সূত্রে জানা গিয়েছে।

আসানসোল রেল স্টেশনে দেখা গিয়েছে সকাল ৫টা ২৫-এ ৬৩৫১০, ৭টা ৪০-এ ৬৩৫১২ এবং ১০টা ২০-তে ৬৩৫১৬ নম্বর লোকাল বর্ধমানের উদ্দেশে গিয়েছে। ২টি লোকাল বর্ধমান থেকে ফিরেও এসেছে। তবে ট্রেনগুলিতে যাত্রীসংখ্যা ছিল খুবই কম।

আসানসোল রেল ডিভিশনের জনসংযোগ আধিকারিক গৌতম সরকার বৃহস্পতিবার সকালে বলেন, ‘‘আসানসোল ডিভিশন সার্কুলার করলেই আমি সংবাদমাধ্যমকে জানিয়ে দেব। তবে ঠিক কোন কোন ট্রেন চলেছে, তা আমার জানা নেই। সার্কুলার হাতে পেলেই বলতে পারব।’’ তবে রেলের একটি সূত্র জানাচ্ছে, ১০.২০-র পরে আসনসোল-বর্ধমান রুটে নতুন করে কোনও লোকাল চলেনি।

আসানসোল রেল ডিভিশন ঝাড়খন্ড, বিহার এবং পশ্চিমবঙ্গের একাংশ নিয়ে গঠিত। তাই কোন দিকের ট্রেন বন্ধ করতে হবে বা কোন দিকে ট্রেন খোলা রাখতে হবে, সেই বিষয়ে বিহার ও ঝাড়খণ্ড সরকারের সঙ্গে আলোচনারও প্রয়োজন। তাই সিদ্ধান্ত নিতে কিছুটা সময় লাগা স্বাভাবিক বলে রেলের কর্মীদের একাংশ মনে করছেন। প্রসঙ্গত, করোনা সংক্রমণের শৃঙ্খল ভাঙতে বৃহস্পতিবার থেকে লোকাল ট্রেন বন্ধের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য। বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষণার পরে রাজ্য সরকারের তরফে বিবৃতিতে জানানো হয়েছে আপাতত আগামী ১৪ দিন লোকাল ট্রেন বন্ধের সিদ্ধান্ত বলবৎ থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

local train Asansol Eastern Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE