Advertisement
১৮ মে ২০২৪
Naushad Siddiqui

ভাঙড়ের খুনোখুনি: নওশাদ সিদ্দিকি-সহ ৬৮ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ, মামলা রুজু করল পুলিশ

১৬ জুন কাশীপুর থানায় নওশাদ সিদ্দিকি-সহ ৬৮ জন আইএসএফ কর্মীর বিরুদ্ধে অভিযোগ করেছেন ভাঙড় ২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক নস্কর। তাঁর অভিযোগ, এই হামলায় নওশাদের চক্রান্ত রয়েছে।

Image of Naushad Siddiqui

ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৪:৩৬
Share: Save:

ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি-সহ ৬৮ জনের বিরুদ্ধে খুনের মামলা রুজু করল দক্ষিণ ২৪ পরগনা জেলার কাশীপুর থানার পুলিশ। ভাঙড়ের হাটগাছা এলাকার বাসিন্দা ঋত্বিক নস্করের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা করানোর জন্য যাওয়ার পথে ১৫ জুন শ্বশুর রাজু নস্করকে পিটিয়ে খুন করে এক দল দুষ্কৃতী। এই হামলার নেপথ্যে নওশাদের চক্রান্ত এবং প্ররোচনা রয়েছে বলে অভিযোগ।

পুলিশ সূত্রে খবর, ১৬ জুন কাশীপুর থানায় নওশাদ-সহ ৬৮ জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন ভাঙড় ২ ব্লকের হাটগাছা গ্রামের বাসিন্দা ঋত্বিক। অভিযোগপত্রে তিনি জানিয়েছেন, পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন জমা করানোর জন্য হাটগাছার কয়েক জন বাসিন্দাকে নিয়ে তিনি এবং তাঁর শ্বশুর ভাঙড় ২ ব্লকের দিকে যাওয়ার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হন। পানাপুকুরের কাছে তাঁদের দু’জনকে ফেলে বাঁশ, লাঠি, লোহার রড দিয়ে পেটাতে থাকে তারা। তাদের কাছে বোমা-বন্দুকও ছিল। দুষ্কৃতীরা ইট দিয়ে থেঁতলে এবং টাঙ্গি দিয়ে কুপিয়ে তাঁর শ্বশুর রাজু নস্করকে খুন করে। এমনকি, মৃত্যু নিশ্চিত করতে তাঁকে গুলিও করে। কোনওক্রমে পালিয়ে বেঁচেছেন তিনি।

এই অভিযোগপত্রে নওশাদের দল ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট (আইএসএফ) আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে বলে দাবি ঋত্বিকের। তাঁর আরও দাবি, নওশাদের ‘চক্রান্ত এবং প্ররোচনা’য় এই হামলা চালানো হয়েছে। ঋত্বিকের অভিযোগের ভিত্তিতে নওশাদের বিরুদ্ধে ২৭৭ নম্বর এফআইআরে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় খুনের মামলা রুজু করেছে কাশীপুর থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naushad Siddiqui ISF Murder Bhangar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE