Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pest Control

হেয়ার স্ট্রিটের বেসরকারি অফিসে রাসায়নিকের গন্ধে অসুস্থ ১৪, মেডিক্যালে ভর্তি তিন

পুলিশ সূত্রে খবর, হেয়ার স্ট্রিট থানা এলাকায় আরএন মুখার্জি রোডের একটি ভবনের তিনতলায় একটি বেসরকারি অফিস মঙ্গলবার সকালে এই বিপত্তি ঘটে।

Representational picture pest control

পেস্ট কন্ট্রোলের জন্য ছড়ানো রাসায়নিকের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৫
Share: Save:

মধ্য কলকাতার হেয়ার স্ট্রিট থানা এলাকায় একটি বেসরকারি অফিসে রাসায়নিকের গন্ধে অসুস্থ হয়ে পড়লেন ১৪ জন মহিলা কর্মী। মঙ্গলবার সকালে এই ঘটনায় অসুস্থদের ৩ জনের চিকিৎসা চলছে কলকাতা মেডিক্যাল কলেজে। পেস্ট কন্ট্রোলের জন্য ছড়ানো রাসায়নিকের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান।

পুলিশ সূত্রে খবর, হেয়ার স্ট্রিট থানা এলাকায় আরএন মুখার্জি রোডের একটি ভবনের তিনতলায় ওই একটি বেসরকারি অফিসটি রয়েছে। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ অফিসে ঢোকামাত্রই অসুস্থ বোধ করতে থাকেন ওই মহিলা কর্মীরা। তড়িঘড়ি তাঁদের মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ৩ জন ছাড়া সকলকে ছেড়ে দেওয়া হয়েছে। মেডিক্যালে ওই ৩ জনের চিকিৎসা চলছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, পেস্ট কন্ট্রোল করার জন্য অফিসে যে রাসায়নিক ছড়ানো হয়েছিল, তা থেকে নির্গত গ্যাসেই এই বিপত্তি ঘটেছে। এই ঘটনায় অসুস্থদের চিকিৎসার সহায়তায় উদ্যোগী হয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hare Street Pest Control
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE