Advertisement
০২ মে ২০২৪
Fire breaks out

আগুনে ক্ষতি ১৫টি দোকানের

আগুন লাগার কিছু সময় পর থেকেই বিকট আওয়াজ পান বাসিন্দারা। স্থানীয় এক বাসিন্দা জানান, গ্যাস সিলিন্ডার ফাটার মতোই আওয়াজ শোনা যায়। আগুন আরও ছড়িয়ে যায়।

An image representation of Fire

বড় প্রায় ১৫টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। তার মধ্যে সাত-আটটি দোকান ভস্মীভূত হয়ে গিয়েছে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৫৬
Share: Save:

শেষ রাতে বিকট শব্দে ঘুম ভেঙে গিয়েছিল বাসিন্দাদের। তত ক্ষণে আগুন গ্রাস করে ফেলেছে একের পর এক দোকান। শুক্রবার রাত তিনটে নাগাদ এই অগ্নিকাণ্ড ঘটে নিউ টাউনের একটি আবাসন সংলগ্ন রাস্তার ধারের কয়েকটি দোকানে। খবর পেয়ে দমকলের পাঁচটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে ঘণ্টা দেড়েকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে হতাহতের কোনও খবর নেই।

প্রত্যক্ষদর্শীদের একাংশ জানান, প্রথমে দু’টি দোকানে আগুন দেখা যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলিতে। খবর পেয়ে দোকানদার এবং স্থানীয়দের অনেকে ছুটে যান। তাঁরাও আগুন নেভানোর কাজে হাত লাগান। ব্যবসায়ীরা দোকানে থাকা মালপত্র যে যতটুকু পেরেছেন, সরিয়েছেন। তবু শেষরক্ষা হয়নি। ছোট-বড় প্রায় ১৫টি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে। তার মধ্যে সাত-আটটি দোকান ভস্মীভূত হয়ে গিয়েছে। অনেক টাকার ক্ষতির কথা জানিয়েছেন ব্যবসায়ীরা।

আগুন লাগার কিছু সময় পর থেকেই বিকট আওয়াজ পান বাসিন্দারা। স্থানীয় এক বাসিন্দা জানান, গ্যাস সিলিন্ডার ফাটার মতোই আওয়াজ শোনা যায়। আগুন আরও ছড়িয়ে যায়। এক বাসিন্দা গৌতম দাস জানান, শোনা যাচ্ছে, হাইটেনশন তার ছিঁড়ে দোকানের উপরে পড়ায় এই বিপত্তি ঘটে। তবে দমকল জানায়, হাইটেনশন তার ছিঁড়ে এই বিপত্তি কি না, তদন্তের পরেই স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire breaks out Newtown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE