×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

দমদমে যুবক খুনে ধৃত দুই, নিখোঁজ এক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ অগস্ট ২০২০ ০২:৩৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

দমদম ক্যান্টনমেন্ট এলাকার পশ্চিম কমলাপুরের যুবক খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হল। মঙ্গলবার রাতে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের নাম চন্দন মাহাতো এবং বাপি মণ্ডল। তারা এলাকারই বাসিন্দা। ঘটনায় জড়িত আরও এক জনের খোঁজ চলছে। দমদম থানা এলাকার একটি আবাসনের সিসি ক্যামেরার ফুটেজ থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি, মূলত চুরির জিনিসের বখরা
নিয়ে গোলমালের জেরেই খুন হন নারায়ণ দাস।

পুলিশ জানিয়েছে, এর আগে চুরির অভিযোগ নারায়ণকে গ্রেফতার করা হয়েছিল। এই দলটি বন্ধ জেসপ কারখানায় ঢুকে জিনিস চুরি করত। সোমবার রাতেও চুরি করে জিনিসপত্র লুকিয়ে রাখে। পরে সেগুলির ভাগ বাটোয়ারা নিয়ে গোলমাল বাধে। ধৃতেরা জেরায় পুলিশকে জানিয়েছে, ভাগ নিয়ে তারা তিন জন এক মত হলেও নারায়ণের মত মেলেনি। এই নিয়েই বচসা থেকে মারপিট হয়। তখনই ধারাল অস্ত্র দিয়ে নারায়ণের মাথার পিছনে কুপিয়ে পালায় বাকিরা।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, সোমবার রাত ১টা নাগাদ চার জন হেঁটে এসে বেশ কিছু ক্ষণ দাঁড়িয়ে কথা বলছে। কথা বলতে বলতে তারা একটি গাড়ির পিছনে চলে যায়। অন্য একটি ফুটেজে দেখা গিয়েছে, ভোর সাড়ে চারটে নাগাদ জখম অবস্থায় রাস্তা দিয়ে ছুটছেন নারায়ণ। পুলিশ জানিয়েছে, ধৃতদের জেরা করে তাদের অন্য সঙ্গীর খোঁজ চলছে। ধৃতদের এলাকায় নিয়ে গিয়ে ঘটনার পুনর্নির্মাণ করা হবে। তারা ঠিক কথা বলছে কি না, আলাদা করে জেরা করে জানা হবে।

Advertisement
Advertisement