Advertisement
০১ মে ২০২৪
Arrest

বধূর মৃত্যুতে ধৃত স্বামী-সহ চার জন

পুলিশ জানিয়েছে, মৃতার নাম নিশু মিশ্র। বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট-সহ একাধিক উপসর্গ নিয়ে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি হন তিনি। শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয়।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ০৮:১৭
Share: Save:

বধূর মৃত্যুর ঘটনায় পণের দাবিতে অত্যাচারের অভিযোগে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নাম পবনকুমার মিশ্র, দেবেন্দ্র মিশ্র, উমরাবতী মিশ্র এবং জ্যোতি মিশ্র। প্রতিবেশীদের অভিযোগের ভিত্তিতে শুক্রবার তাঁদের গ্রেফতার করে ভবানীপুর থানার পুলিশ। শনিবার ধৃতদের আদালতে তোলা হয়।

পুলিশ জানিয়েছে, মৃতার নাম নিশু মিশ্র। বৃহস্পতিবার রাতে শ্বাসকষ্ট-সহ একাধিক উপসর্গ নিয়ে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে ভর্তি হন তিনি। শুক্রবার সকালে তাঁর মৃত্যু হয়। তদন্তে জানা গিয়েছে, বছর চারেক আগে নিশুর সঙ্গে বিয়ে হয় পবনের। মিন্টো পার্ক এলাকায় ফলের ব্যবসা করেন পবন। আদতে বিহারের বাসিন্দা হলেও ভবানীপুর থানা এলাকার বলরাম বসু ফার্স্ট লেনে শ্বশুরবাড়ির বাকি সদস্যদের সঙ্গে থাকতেন নিশু। ওই দম্পতির একটি সন্তান আছে। অভিযোগ, নিশুর উপরে পণের জন্য অত্যাচার করতেন শ্বশুরবাড়ির লোকেরা। সেই অভিযোগে এলাকার বাসিন্দারাই বিক্ষোভ দেখান হাসপাতালে। এক প্রতিবেশীর তরফে অভিযোগ দায়ের করা হয় ভবানীপুর থানায়। যার ভিত্তিতে চার জনকে ধরা হয়।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, শ্বাসকষ্ট-সহ একাধিক উপসর্গ নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই মহিলা। কী ভাবে তাঁর মৃত্যু হল, নিশ্চিত হতে দেহের ময়না তদন্ত হয়েছে। প্রতিবেশীরাই থানায় অভিযোগ জানিয়েছেন যে, পণের দাবিতে নিশুকে মারধর করা হত। তাঁরাই তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যান। তদন্তকারী অফিসার জানান, নিশুর সব গয়না ননদের বিয়েতে দিয়ে দিতে তাঁকে চাপ দেওয়া হচ্ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE