Advertisement
০৩ মে ২০২৪
Death

Accident: ভেজা পথে বাসের পিছনে ধাক্কা, মৃত্যু ক্যাবচালকের

ইদের দিন ঘটনাটি ঘটেছে রাজারহাটের কাছে লাঙলপোতার পোদরায়। পুলিশ জানিয়েছে, মৃত চালকের নাম মাকসুদ আলি গাজি (২২)।

দুর্ঘটনাগ্রস্ত সেই ক্যাবটি। রবিবার।

দুর্ঘটনাগ্রস্ত সেই ক্যাবটি। রবিবার। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২২ ০৬:৪১
Share: Save:

সকাল থেকেই মাঝেমধ্যে বৃষ্টি হচ্ছিল। রাস্তার ধারে জল-কাদাও জমেছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেই কাদায় চাকা পিছলে যাওয়ায় গাড়ি নিয়ে সোজা বাসের পিছনে ধাক্কা মারেন ক্যাবচালক। ধাক্কার অভিঘাতে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনাস্থল থেকে চালককে উদ্ধার করা গেলেও শেষ পর্যন্ত তাঁকে বাঁচানো যায়নি।

রবিবার, ইদের দিন ঘটনাটি ঘটেছে রাজারহাটের কাছে লাঙলপোতার পোদরায়। পুলিশ জানিয়েছে, মৃত চালকের নাম মাকসুদ আলি গাজি (২২)। এ দিন দুপুরে তিনি বারাসতের শাসন থেকে ফিরছিলেন। গাড়ির গতি ছিল বেশি। বৃষ্টিতে এবং জল-কাদায় রাস্তা ছিল পিছল। পুলিশ জানিয়েছে, রাস্তার ধারে একটি ২১১ রুটের বাস দাঁড়িয়েছিল। মাকসুদ গাড়ি নিয়ে সজোরে সেটির পিছনে ধাক্কা মারেন। বাসের ভিতরের দিক ভেঙে ঢুকে যায় গাড়িটির সামনের অংশ। প্রত্যক্ষদর্শীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গাড়ি থেকে ওই চালককে উদ্ধার করে রাজারহাট থানায় খবর দেন। পরে মাকসুদকে স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রের খবর, রাজারহাটের আটঘরা এলাকার বাসিন্দা ওই যুবক ইদ উপলক্ষে শাসনে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। ফেরার পথে ঘটে এই দুর্ঘটনা। পুলিশের অনুমান, একেই রাস্তা পিছল ছিল। তখন বৃষ্টিও হচ্ছিল। তার উপরে গাড়িটির গতি বেশি থাকায় চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি। ধাক্কার চোটে গাড়ির স্টিয়ারিং ভেঙে মাকসুদের বুকে আঘাত লাগে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলেই সংজ্ঞা হারান তিনি। লাঙলপোতার ওই জায়গাটিতে ২১১ রুটের বাস সব সময়েই দাঁড় করানো থাকে। যে কারণে সংশ্লিষ্ট বাসটিও সেখানে দাঁড় করানো ছিল। দুর্ঘটনার পরে গাড়ির ভিতরে আটকে পড়া চালককে কোনও রকমে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death cab driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE