Advertisement
০৫ মে ২০২৪
Haridevpur Road Accident

হরিদেবপুরে ট্যাক্সির ধাক্কায় জখম দ্বিতীয় শ্রেণির ছাত্র, বেহালা চৌরাস্তার পর আবার দুর্ঘটনা শহরে

জখম ওই ছাত্র হরিদেবপুরের কালীতলার বলাকা এলাকার শ্রী সত্য বালবিহার স্কুলের দ্বিতীয় শ্রেণির পড়ুয়া। মঙ্গলবার সকালে পরিবারের এক সদস্যের সঙ্গে স্কুলে যাচ্ছিল সে। তখন ঘটে দুর্ঘটনা।

A class two student met with an accident at Haridevpur after Behala Chowrasta incident

ট্যাক্সির ধাক্কায় জখম পড়ুয়া। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১২:৪৭
Share: Save:

বেহালা চৌরাস্তার পর আবারও পথ দুর্ঘটনার কবলে স্কুলছাত্র। এ বার হরিদেবপুরে ট্যাক্সির ধাক্কায় জখম হল দ্বিতীয় শ্রেণির ছাত্র। গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রকে ভর্তি করানো হয়েছে এসএসকেএম হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, জখম ওই ছাত্র হরিদেবপুরের কালীতলার বলাকা এলাকার শ্রী সত্যবালা বিহার স্কুলের দ্বিতীয় শ্রেণির পড়ুয়া। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে পরিবারের এক সদস্যের সঙ্গে স্কুলে যাচ্ছিল সে। সেই সময় সে হাত ছাড়িয়ে চলে যায় রাস্তার উপর। তখনই একটি চলন্ত ট্যাক্সি তাকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তরিত করানো হয় এসএসকেএম হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঠাকুরপুকুর থানা এলাকায় ‘বুলবুলির বাসা’ নামে একটি বেসরকারি হোমে থাকে জখম ওই শিশু। তার নাম শম্ভু। মঙ্গলবার সকালে ওই হোমের কেয়ারটেকারের সঙ্গে শম্ভু-সহ আরও কয়েক জন শিশু স্কুলে যাচ্ছিল। তারা সকলেই শ্রী সত্যবালা বিহার স্কুলের পড়ুয়া। ফুটপাত ধরে যাওয়ার সময় আচমকা রাস্তায় নেমে পড়েছিল শম্ভু। সেই সময় একটি ট্যাক্সি তাকে ধাক্কা মারে। ট্যাক্সিটি ঠাকুরপুকুরের দিক থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিল। আচমকা শম্ভু সামনে এসে পড়ায় তিনি ব্রেক কষেন। যদিও ঘটনায় মাথায় এবং থুতুনিতে চোট পেয়েছে শম্ভু। দুর্ঘটনাগ্রস্ত ট্যাক্সির চালক শম্ভুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

গত শুক্রবার বেহালার চৌরাস্তা এলাকায় স্কুলে যাওয়ার সময় মাটিবোঝাই একটি বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হয় সৌরনীল সরকার নামে দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার। গুরুতর আহত হন সৌরনীলের বাবা। এই ঘটনাকে ঘিরে শুরু হয়ে যায় বিক্ষোভ। থমকে যায় যান চলাচল। পুলিশ এবং বিক্ষোভকারীদের সংঘর্ষও বাধে। ঘটনার জেরে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। পরিস্থিতি আয়ত্তে আনতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ। বিক্ষোভকারীরা ইট ছোড়ে। তাতে জখম হন পুলিশকর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE