Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Naka Checking

পুলিশের ‘মারে’ জখম বাইকচালক, পাল্টা হামলার অভিযোগ

পুলিশ জানিয়েছে, নাকা-তল্লাশির সময়ে ফোনে কথা বলতে বলতে হেলমেট না পরেই দ্রুত গতিতে মোটরবাইক চালিয়ে আসা এক তরুণকে পানিট্যাঙ্কি মোড়ের কাছে থামানো হয়।

An image of Naka Checking

হেলমেট না থাকার কারণ দেখিয়ে তাঁকে মারধর করেছে পুলিশ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ০৭:০৭
Share: Save:

বৃহস্পতিবার রাতে পুলিশের মারে এক মোটরবাইক চালকের জখম হওয়ার অভিযোগ উঠেছিল ভাটপাড়ায়। বর্তমানে কল্যাণীর জেএনএম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সূর্যদীপ বন্দ্যোপাধ্যায় নামে ওই মোটরবাইক আরোহী। তাঁর পরিবারের দাবি, হেলমেট না থাকার কারণ দেখিয়ে তাঁকে মারধর করেছে পুলিশ। যদিও শুক্রবার পুলিশের পাল্টা অভিযোগ, নাকা-তল্লাশির সময়ে উত্তেজিত কয়েক জনের হাতে আক্রান্ত হন এক এসআই-সহ তিন পুলিশকর্মীও। তাই পুলিশের কাজে বাধা দেওয়া, কর্তব্যরত পুলিশকর্মীদের মারধর ও সরকারি সম্পত্তি নষ্ট করার চেষ্টা-সহ পাঁচটি ধারায় মামলা করা হয় এবং দু’জনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, নাকা-তল্লাশির সময়ে ফোনে কথা বলতে বলতে হেলমেট না পরেই দ্রুত গতিতে মোটরবাইক চালিয়ে আসা এক তরুণকে পানিট্যাঙ্কি মোড়ের কাছে থামানো হয়। তখন তিনি রবি গুপ্ত, সঞ্জয় রাজভড় নামে দু’জন পুলিশকর্মীর সঙ্গে বিবাদে জড়ান এবং তাঁদের উপরে চড়াও হন বলে পুলিশের অভিযোগ। প্রসঙ্গত, ব্যারাকপুরের আনন্দপুরী এলাকায় একটি গয়নার দোকানে ডাকাতি ও খুনের ঘটনায় দুষ্কৃতীদের খোঁজে বুধবার সন্ধ্যা থেকেই ব্যারাকপুর কমিশনারেটের বহু রাস্তায় নাকা-তল্লাশি চলছে।

ব্যারাকপুর কমিশনারেটের এক আধিকারিক বলেন, ‘‘হেলমেট না পরে, ফোনে কথা বলতে বলতে বাইক চালানো যে নিজেরই বিপদ ডেকে আনতে পারে, সেটা তো বাইকচালকদেরও একটু বুঝতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naka Checking Traffic Sergeant Bhatpara Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE