Advertisement
০২ মে ২০২৪
Mysterious death

শৌচাগার থেকে উদ্ধার রক্ষীর মৃত্যু হাসপাতালে

পুলিশ জানিয়েছে, ওই সংস্থার অফিসের শৌচাগার থেকে রক্তাক্ত অবস্থায় কমলেশকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

A Photograph representing a dead body

মৃতের নাম কমলেশ চট্টোপাধ্যায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৫০
Share: Save:

শৌচাগার থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হওয়া এক নিরাপত্তারক্ষীর মৃত্যু হল হাসপাতালে। শনিবার ঘটনাটি ঘটেছে সল্টলেকের পাঁচ নম্বর সেক্টরে, একটি তথ্যপ্রযুক্তির সংস্থার অফিসে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কমলেশ চট্টোপাধ্যায়। ঘটনার তদন্ত শুরু করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই সংস্থার অফিসের শৌচাগার থেকে রক্তাক্ত অবস্থায় কমলেশকে উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনার নেপথ্যে মানসিক অবসাদ, না কি অন্য রহস্য রয়েছে, দেখছে পুলিশ। তদন্তে জানা গিয়েছে, এ দিন ডিউটি চলাকালীন আচমকাই উত্তেজিত হয়ে শৌচাগারে চলে যান কমলেশ। সেখানে কিছু ভাঙার শব্দও পাওয়া যায়। সহকর্মীরা তাঁকে বার করতে না পেরে পুলিশে খবর দেন। পরে শৌচাগার থেকে তাঁকে অচৈতন্য ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। সেই সময়ে বেসিন এবং কমোড ভাঙা অবস্থায় ছিল। বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে তাঁর চিকিৎসা শুরু করা হলেও সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিশ কমলেশের দেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ জেনেছে, হাতিয়াড়ার বাসিন্দা ওই রক্ষীর বিয়ে হয়েছিল ২০১১ সালে। ২০১৯-এ তাঁদের বিচ্ছেদ হয়। দম্পতির এক মেয়ে রয়েছে। কমলেশ এ নিয়ে মানসিক সমস্যায় ভুগছিলেন কি না, তা দেখছে পুলিশ। সহকর্মীদের সঙ্গে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। গত কয়েক মাসে ওই কর্মীর আচরণ কেমন ছিল, খোঁজ নিচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death dead body security guard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE