Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Fire in Kolkata

অগ্নিকাণ্ড রাজভবনের পাশের কোয়ার্টারে, দমকলের দু’টি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে আগুন

কী কারণে আগুন লেগেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশ ও দমকলের প্রাথমিক অনুমান, কোয়ার্টারের বাতানুকূল যন্ত্র থেকেই আগুন লেগেছে। কোয়ার্টারের একটি অংশে থাকেন রাজভবনের কর্মীরা।

শনিবার দুপুর ১২টা নাগাদ রাজভবনের পাশের একটি কোয়ার্টারে হঠাৎই আগুন লেগে যায়।

শনিবার দুপুর ১২টা নাগাদ রাজভবনের পাশের একটি কোয়ার্টারে হঠাৎই আগুন লেগে যায়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

আবার অগ্নিকাণ্ড শহরে। শনিবার দুপুর ১২টা নাগাদ রাজভবনের পাশের একটি কোয়ার্টারে হঠাৎই আগুন লেগে যায়। খবর যায় দমকলের কাছে। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের ২টি ইঞ্জিন। বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরাও ঘটনাস্থলে চলে আসেন। শহরের গুরুত্বপূর্ণ আগুন লেগে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আপাতত আগুন নিয়ন্ত্রণে এসেছে বলে জানা গিয়েছে। ক্ষয়ক্ষতির কোনও খবর নেই।

কী কারণে আগুন লেগেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে পুলিশ ও দমকলের প্রাথমিক অনুমান, কোয়ার্টারের বাতানুকূল যন্ত্র থেকেই আগুন লেগেছে। কোয়ার্টারের একটি অংশে থাকেন রাজভবনের কর্মীরা। অপর একটি অংশে থাকেন স্থানীয় বাসিন্দারা। প্রথমে দমকল আশঙ্কা করেছিল, এই ঘনবসতিপূর্ণ অঞ্চলে আগুন লাগার কারণে কেউ আটকে পড়তে পারেন। তবে তেমন কিছু ঘটেনি। দ্রুততার সঙ্গে দমকলের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire in Kolkata Raj Bhawan Fire Brigade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE