Advertisement
০৪ মে ২০২৪
Violation

বাড়ি ঢুকে মেয়েদের ‘মারধর’

দু’তরফের মধ্যে গোলমাল ও মারামারি হয়। শুক্রবার রাতে পুকুর ঘাটে তখনকার মতো মিটমাট হয়ে যায়। তবে অভিযোগ, এর জেরেই এ দিন ওই বাড়িতে চড়াও হয় একদল। তাদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

A Photograph of women harassment

একদল ছেলে রাতে এসে বাড়ির মহিলা ও বয়স্কদের মারধর করেন। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ০৬:২৭
Share: Save:

বাগুইআটি এলাকার ফয়রাভবনের একটি বাড়িতে ঢুকে মহিলাদের মারধর করার অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, প্রতি বছর ওই বাড়িতে অন্নপূর্ণা পুজো হয়। শুক্রবার পরিবারের লোকজন স্থানীয় পুকুরে বিসর্জন দিতে গিয়েছিলেন। সেখানে অন্য আর একটি দলও ঠাকুর বিসর্জন দিতে গিয়েছিল। দু’তরফের মধ্যে গোলমাল ও মারামারি হয়। শুক্রবার রাতে পুকুর ঘাটে তখনকার মতো মিটমাট হয়ে যায়। তবে অভিযোগ, এর জেরেই এ দিন ওই বাড়িতে চড়াও হয় একদল। তাদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ।

ওই বাড়ির সদস্য শুভ্র ঘোষ জানান, তাঁর এক দিদিকে অভিযুক্তেরা কটাক্ষ করেছিলেন। তার জেরেই বিসর্জনের ঘাটে গোলমাল হয়। তিনি বলেন, ‘‘এ দিন রাতে ওরা এসে বাড়ির মহিলা ও বয়স্কদের মারধর করে। কুড়ি-পঁচিশ জনের দল ছিল। শুনেছি, স্থানীয় কাঠপোল এলাকার ছেলে। যাওয়ার সময়ে ওই দিকের এক প্রভাবশালী নেতার নাম বলতে বলতে ওরা চলে যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Violation Women Harassment Baguihati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE