Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Hanging Body

Dead body found: ময়দানের গাছে ফের ঝুলন্ত দেহ

পুলিশ সূত্রের খবর, মৃতের পোশাকের পকেটে একটি আধার কার্ড মিলেছে। তাঁর নাম রাজেশ কুমার (১৮)। তিনি বিহারের কাটিহারের বাসিন্দা।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ০৬:৪৬
Share: Save:

দিন পনেরোর ব্যবধান। ফের ময়দানের গাছ থেকে এক তরুণের ঝুলন্ত দেহ উদ্ধার হল। শনিবার সকালে, ওই এলাকার গঙ্গাসাগর গ্রাউন্ডের ঘটনা। পুলিশ সূত্রের খবর, মৃতের পোশাকের পকেটে একটি আধার কার্ড মিলেছে। যা থেকে জানা গিয়েছে, তাঁর নাম রাজেশ কুমার (১৮)। আদতে তিনি বিহারের কাটিহারের বাসিন্দা। তবে কর্মসূত্রে কলকাতায় যাতায়াত ছিল বলে তদন্তে জানা গিয়েছে। গত ১৭ মার্চ ভোরে এই ময়দান চত্বরেরই একটি গাছ থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল।

এ দিন সকাল ৬টা ৪০ মিনিট নাগাদ গঙ্গাসাগর গ্রাউন্ডের পূর্ব দিকে একটি পিপুল গাছ থেকে ঝুলতে দেখা যায় রাজেশকে। গাছের ডাল থেকে সিল্কের কাপড়ের ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিলেন তিনি। ওই দৃশ্য দেখে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ময়দান থানার পুলিশ। রাজেশকে উদ্ধার করে এসএসকেএমে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। দেহটি ময়না-তদন্তে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রের খবর, ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মেলেনি। ময়দানের গাছ থেকে পর পর দেহ উদ্ধারের ঘটনা চিন্তা বাড়িয়েছে পুলিশের। তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি ওই চত্বরে নজরদারিও বাড়ানো হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hanging Body Man Died Maidan Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE