Advertisement
০৫ মার্চ ২০২৪
Building Collapse

চাঙড় খসে বিপত্তি! বৌবাজারে ভেঙে পড়ল একশো বছরের পুরনো বাড়ির অংশ

শুক্রবার বেলার দিকে আচমকাই ভেঙে পড়ে বৌবাজারের ওই বাড়ির একাংশ। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ভেঙে পড়ল পুরনো বাড়ির একাংশ। নিজস্ব ছবি।

ভেঙে পড়ল পুরনো বাড়ির একাংশ। নিজস্ব ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৩:৩৭
Share: Save:

কলকাতায় ভেঙে পড়ল একশো বছরের পুরনোর বাড়ি। শুক্রবার বেলার দিকে আচমকাই ভেঙে পড়ে বৌবাজারের সব্জিবাজার এলাকার ওই বাড়ির একাংশ। তবে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, পুরনো বাড়িটির এক তলার বারান্দার একটি অংশ আচমকাই ভেঙে পড়ে। তবে সেই সময় বাজার উঠে যাওয়ায় বড় কিছু ঘটেনি।

স্থানীয় কাউন্সিলর বিশ্বরূপ দে বলেন, ‘‘এটি কলকাতার অন্যতম পুরনো বাজার এলাকায়। যখন ওই ঘটনাটি যখন ঘটেছে, তখন বাজার উঠে গিয়েছিল বলে বাঁচোয়া! নইলে বড়সড় কিছু ঘটে যেতে পারত। পুরসভার লোক এসেছে ভেঙে পড়া অংশ পরিষ্কারের কাজ শুরু করেছে।’’

২০১৯ সালে মেট্রোর সুড়ঙ্গ খোঁড়ার কাজ চলাকালীন বৌবাজারের বহু বাড়িতে ফাটল ধরে, তার মধ্যে অনেকগুলি ভেঙেও পড়ে। তখন থেকেই বৌবাজারে বাড়ি ভেঙে পড়া নিয়ে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক রয়েছে। যদিও এই ঘটনার সঙ্গে মেট্রোর কাজের কোনও যোগ নেই বলে খবর পুরসভা সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE