Advertisement
০৭ মে ২০২৪
New Town

সেতুতে ঝুলন্ত দেহ, চাঞ্চল্য নিউ টাউনে

শুক্রবার ভোরে এই ঘটনা ঘটে নিউ টাউনের টেকনো সিটি থানা এলাকায়, আকন্দকেশরীর কাছে বাগজোলা খালের সেতুতে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২১ ০৬:৪৮
Share: Save:

হলুদ রঙের নাইলনের দড়ির এক প্রান্ত বাঁধা সেতুর রেলিংয়ে। অন্য প্রান্তটি ঝুলছে সেতুর নীচে, খালের দিকে।

ভোরে ওই সেতুর ফুটপাত ধরে হাঁটতে যান অনেকেই। দড়িটা চোখে পড়লেও তাতে কী বাঁধা, সে দিকে প্রথমে বিশেষ খেয়াল করেননি কেউই। পরে তাঁদেরই এক জন দেখতে পান, ওই সেতু থেকে দড়িতে বাঁধা অবস্থায় ঝুলছে এক ব্যক্তির মৃতদেহ। স্থানীয় বাসিন্দারা জানান, ওই দৃশ্য দেখে রীতিমতো আঁতকে উঠেছিলেন তাঁরা। দেখা যায়, দড়ির অপর প্রান্তটি পেঁচানো ওই ঝুলন্ত ব্যক্তির গলায়।

শুক্রবার ভোরে এই ঘটনা ঘটে নিউ টাউনের টেকনো সিটি থানা এলাকায়, আকন্দকেশরীর কাছে বাগজোলা খালের সেতুতে। পুলিশ জানিয়েছে, বছর পঞ্চাশের ওই মৃত ব্যক্তির পরিচয় রাত পর্যন্ত জানা যায়নি। তদন্তকারীরা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তাঁরা দেখেন, সেখানে স্থানীয় বাসিন্দারা ভিড় জমিয়েছেন। দ্রুত ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রের খবর, ওই ব্যক্তির পরনে ছিল সাদা টি-শার্ট ও কালো ট্রাউজ়ার্স। মুখে ছিল খোঁচা খোঁচা দাড়ি। পুলিশ সূত্রের খবর, মৃতের পরিচয় জানতে বিভিন্ন থানার সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের একাংশের মতে, ওই ব্যক্তি সম্ভবত টেকনো সিটি থানা এলাকার বাসিন্দা ছিলেন না। এমন ঘটনা ওই সেতুতে আগে কখনও ঘটেনি বলেই জানান তাঁরা। তবে পুলিশ জানিয়েছে, সেতুর ঘটনার প্রায় ২৪ ঘণ্টা আগেই রাজারহাট থানা এলাকায় একটি বটগাছ থেকে নাইলনের দড়ি গলায় পেঁচানো অবস্থায় এক ব্যক্তির ঝুলন্ত দেহ পাওয়া যায়।

এ দিন দেহ উদ্ধারের এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি কী ভাবে মারা গেলেন, তা জানতে আপাতত ময়না-তদন্তের রিপোর্ট হাতে আসার অপেক্ষা করছে পুলিশ। এটি আত্মহত্যার ঘটনা, না কি এর পিছনে অন্য কোনও রহস্য আছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide New Town Hanging Dead Body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE