Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kolkata Station

কলকাতা স্টেশনে বাজেয়াপ্ত মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয়

রেল পুলিশ সূত্রের খবর, বুধবার রাতে চিৎপুর জিআরপি থানায় স্টেশনের এক ঠিকা সাফাইকর্মী অভিযোগ করেন, তিনি দু’নম্বর প্ল্যাটফর্ম থেকে ঠান্ডা পানীয়ের একটি বোতল কিনেছিলেন।

kolkata station

কলকাতা স্টেশন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ০৯:৫২
Share: Save:

মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয় বিক্রির অভিযোগ উঠল কলকাতা স্টেশনের ভিতরে থাকা একটি দোকানের বিরুদ্ধে। ওই দোকানের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্তে নেমেছে চিৎপুর জিআরপি থানা। দোকানটি থেকে মেয়াদ উত্তীর্ণ প্রচুর ঠান্ডা পানীয়ের বোতল বাজেয়াপ্ত করা হয়েছে। আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে দোকানের কর্মীদের।

রেল পুলিশ সূত্রের খবর, বুধবার রাতে চিৎপুর জিআরপি থানায় স্টেশনের এক ঠিকা সাফাইকর্মী অভিযোগ করেন, তিনি দু’নম্বর প্ল্যাটফর্ম থেকে ঠান্ডা পানীয়ের একটি বোতল কিনেছিলেন। সেটি খাওয়ার পরেই অসুস্থ বোধ করেন। পরে ওই কর্মী দেখেন, ঠান্ডা পানীয়টির মেয়াদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। এমন অভিযোগ পেয়েই রেল পুলিশের একটি দল ওই দোকানে হানা দিয়ে প্রচুর মেয়াদ উত্তীর্ণ ঠান্ডা পানীয়ের বোতলের সন্ধান পায়।

পুলিশ সূত্রের খবর, যে সংস্থার নামে ওই দোকানটি, তাদের ডেকে পাঠানো হয়েছে। সেই সঙ্গে রেল পুলিশ জানিয়েছে, বিভিন্ন জায়গায় ওই সংস্থার দোকান রয়েছে। সেখানেও মেয়াদ উত্তীর্ণ জিনিস বিক্রি করা হয় কি না, দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Station Kolkata police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE