Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Newtown

Manhole accident: ম্যানহোলে আড়াই ঘণ্টা আটকে রইলেন মহিলা, নিউটাউনের শাপুরজিতে জমা জলে বিপত্তি

সকাল থেকে টানা বৃষ্টিতে শহরের বিভিন্ন এলাকায় রাস্তায় জল জমেছিল। শাপুরজিতে এই আবাসনের সামনেও অনেকটা জমা জল ছিল।

মহিলাকে উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা বাহিনী।

মহিলাকে উদ্ধার করে বিপর্যয় মোকাবিলা বাহিনী। ছবি : টুইটার থেকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৫:৫৪
Share: Save:

শহরের জলমগ্ন রাস্তায় দুর্ঘটনা। নিউটাউনে অভিজাত আবাসনের সামনে খোলা ম্যানহোলে পড়ে আড়াই ঘণ্টা আটকে রইলেন এক মহিলা। দীর্ঘ চেষ্টায় পুলিশ এবং বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি দল অবশ্য তাঁকে উদ্ধার করেছে। তবে আড়াই ঘণ্টার ভয়াবহ অভিজ্ঞতায় অসুস্থ হয়ে পড়েছেন ওই মহিলা। তাঁর পায়ে চোট রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে নিউটাউনের একটি অভিজাত পাড়া শাপুরজির আবাসন চত্বরে ঘটনাটি ঘটে। সকাল থেকে টানা বৃষ্টিতে শহরের বিভিন্ন এলাকায় রাস্তায় জল জমেছিল। শাপুরজিতে এই আবাসনের সামনেও অনেকটা জমা জল ছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই মহিলা জমা জলের মধ্যেই রাস্তায় নেমেছিলেন। রাস্তায় জল জমে থাকার কারণেই খোলা ম্যানহোল দেখতে পাননি। অসাবধানতা বশত ম্যানহোলে পা আটকে তিনি পড়ে যান।

পুলিশ সূত্রে খবর, ওই মহিলার বয়স ৪০ এর আশপাশে। তাঁকে পড়ে যেতে দেখে সঙ্গে সঙ্গেই উদ্ধার করতে আসেন এলাকার কিছু মানুষ। কিন্তু তাঁরা ব্যর্থ হন। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশও এসে ওই মহিলাকে উদ্ধার করতে পারেনি। শেষে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী ম্যানহোল থেকে উদ্ধার করে মহিলাকে। তবে ততক্ষণে অসুস্থ হয়ে পড়েন ওই মহিলা। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Newtown Manhole Cover Manhole Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE