Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Haridevpur Murder

হরিদেবপুরে বাড়িতে ঢুকে এলোপাথাড়ি কোপ তরুণীকে, বিষ খেয়ে নিজেকে শেষ করার চেষ্টা স্বামীর

রবিবার রাতে হরিদেবপুরের সোদপুর রামকৃষ্ণপল্লিতে নিজের বাড়িতেই খুন হন কৃষ্ণা। তাঁকে বেশ কয়েকবার কোপানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কোপ বসানো হয় গলাতেও।

representational image

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ০০:১১
Share: Save:

পুজোর মরসুমে শহরের বুকে খুন। হরিদেবপুরে নিজের বাড়িতেই খুন হলেন তরুণী। খুন করে নিজেকে শেষ করে দেওয়ার জন্য বিষ খেলেন তরুণীর স্বামীও। দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হলে তরুণীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অভিযুক্তের অবস্থা আশঙ্কাজনক। তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার রাত সওয়া ১০টা নাগাদ ঘটেছে এই ঘটনা। মৃত তরুণীর নাম কৃষ্ণা দে (২১)। অভিযুক্তের নাম শুভেন্দু দাস। বয়স ৩২ বছর।

রবিবার রাতে হরিদেবপুরের সোদপুর রামকৃষ্ণপল্লিতে নিজের বাড়িতেই খুন হন কৃষ্ণা। তাঁকে বেশ কয়েকবার কোপানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। কোপ বসানো হয় গলাতেও। আশঙ্কাজনক অবস্থায় ওই তাঁকে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তরুণীকে কুপিয়ে বিষ খেয়ে নিজেকে শেষ করে দেওয়ার চেষ্টা করেন শুভেন্দু। তাঁকে সংজ্ঞাহীন অবস্থায় ওই তরুণীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে শুভেন্দুকে।

পুলিশ জানিয়েছে, সম্পর্কের টানাপড়েনের কারণে এই খুন হয়ে থাকতে পারে। অভিযুক্ত শুভেন্দু পেশায় এক জন অটোচালক। টালিগঞ্জ থেকে বেহালা চৌরাস্তা রুটে অটো চালাতেন। এক বছর আগে কৃষ্ণাকে রেজিস্ট্রি করে বিয়ে করেন এলাকারই বাসিন্দা শুভেন্দু। কিন্তু মেয়েটির পরিবার এই বিয়ে মেনে নেয়নি। বিচ্ছেদের মামলাও দায়ের করা হয়েছিল। রবিবারের এই ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE