Advertisement
০১ মে ২০২৪
Death

বারান্দা থেকে পড়ে মৃত যুবক

এপ্রিলে মাসে বিধাননগর কমিশনারেটের অধীনের নিউ টাউনে তিনটি মৃত্যুর ঘটনা ঘটেছিল। গ্রিলহীন বারান্দা এবং ঘরের জানলা থেকে নীচে পড়ে মৃত্যু হয়েছিল একটি দু’বছরের শিশু-সহ মোট তিন জনের।

An image representing dead

নিচু গ্রিল দেওয়া বারান্দা থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ০৮:০৭
Share: Save:

নিচু গ্রিল দেওয়া বারান্দা থেকে পড়ে মৃত্যু হল এক যুবকের। রবিবার বিকেলে, বিধাননগর কমিশনারেটের ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার অধীনে মহিষবাথানে ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সৌরভ সুমন (৩০)। বিহারের বাসিন্দা সৌরভ মহিষবাথানে একটি আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন। সল্টলেক সেক্টর ফাইভে একটি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন। তিনি তাঁর ফ্ল্যাটের বারান্দা থেকে পড়ে গিয়েছেন, না কি ঝাঁপ দিয়েছেন, তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, এপ্রিলের মাঝামাঝি বিধাননগর কমিশনারেটের অধীনের নিউ টাউনে তিনটি মৃত্যুর ঘটনা ঘটেছিল। সেখানেও গ্রিলহীন বারান্দা এবং ঘরের জানলা থেকে নীচে পড়ে মৃত্যু হয়েছিল একটি দু’বছরের শিশু-সহ মোট তিন জনের। রবিবারের ঘটনাও তেমনই বলে জানিয়েছে ইলেক্ট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

তদন্তকারীরা জানান, একটি পাঁচতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে কয়েক বছর ধরেই ভাড়া থাকতেন ওই যুবক। এ দিন মাটিতে ভারী কিছু পড়ার শব্দ পেয়েছিলেন আবাসনের বাসিন্দারা। খানিক পরে তাঁরা খেয়াল করেন, রক্তাক্তঅবস্থায় সৌরভ মাটিতে পড়ে রয়েছেন। দ্রুত তাঁরা স্থানীয় থানায় খবর দেন। পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। তদন্তকারীরা জানান, পড়ে যাওয়ার আগে যুবক মত্ত অবস্থায় ছিলেন কি না, তা ময়না তদন্তের রিপোর্টে জানা যাবে। এ দিন বিহারে সৌরভের পরিজনদের কাছে তাঁর মৃত্যুর খবর জানানো হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, ওই যুবক বারান্দা থেকে পড়ে গিয়েছেন। তবে তিনি ছাদ থেকে পড়ে গিয়েছেন বলেও পুলিশকে জানিয়েছেন স্থানীয়দের একাংশ। যদিও তদন্তকারীদের দাবি, ঘেরা ছাদ থেকে পড়ে যাওয়া খুব সহজ নয়। তাই তিনি ঝাঁপ দিয়েছেন কি না, সেই দিকটিও খতিয়ে দেখা হচ্ছে। তবে কোনও সুইসাইড নোট মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Bidhannagar Commissionerate Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE