Advertisement
০৩ মে ২০২৪
Maa Flyover Accident

মা উড়ালপুলে চিনা মাঞ্জার দাপট, সুতোয় আটকে বাইক নিয়ে উল্টে পড়লেন যুবক!

মঙ্গলবার সকালে মা উড়ালপুলের উপর দিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন যুবক। উড়ালপুল থেকে নামার সময় তাঁর গলায় চিনা মাঞ্জা লাগানো সুতো লাগে। বাইক নিয়ে উল্টে পড়ে যান তিনি।

Accident in Maa Flyover due to Chinese Manja threads

মা উড়ালপুল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১০:১৪
Share: Save:

সকাল সকাল দুর্ঘটনা মা উড়ালপুলে। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেলেন যুবক। চিনা মাঞ্জার কারণে বাইক নিয়ে উল্টে পড়ে গিয়েছেন তিনি। অভিযোগ, উড়ালপুলের উপর দিয়ে বিছিয়ে রাখা হয়েছিল প্রাণঘাতী এই সুতো। বাইক নিয়ে এগোতে গিয়ে সেখানেই বাধা পান তিনি।

মঙ্গলবার সকাল ৮টার পরে মা উড়ালপুলের উপর দিয়ে বাইক নিয়ে যাচ্ছিলেন যুবক। তাঁর নাম আরিফ, তিনি পিকনিক গার্ডেন এলাকার বাসিন্দা। পার্ক সার্কাসের দিক থেকে এসএসকেএম হাসপাতালের দিকে যাচ্ছিলেন যুবক। তিনি জানিয়েছেন, উড়ালপুল থেকে নামার সময় তাঁর গলায় চিনা মাঞ্জা লাগানো সুতো লাগে। বাইক নিয়ে উল্টে পড়ে যান তিনি। গলায় এবং পায়ে চোট লেগেছে তাঁর। তবে চোট তেমন গুরুতর নয়।

যুবক নিজেই বাইক নিয়ে আবার উঠে দাঁড়ান। উড়ালপুলের উপর থেকে ওই চিনা মাঞ্জার সুতো গুটিয়ে সরিয়ে দেন তিনি। তবে আঘাত গুরুতর না হলেও গোটা ঘটনায় যুবক আতঙ্কিত। তিনি জানিয়েছেন, প্রায়ই মা উড়ালপুল দিয়ে তিনি যাতায়াত করেন। সেখানে এ ভাবে চিনা মাঞ্জার সুতো বিছিয়ে থাকলে যে কোনও দিন আরও বড়সড় দুর্ঘটনার কবলে তিনি পড়তে পারেন। অন্য যাত্রীদেরও সমস্যা হতে পারে।

কলকাতা শহরের দীর্ঘতম উড়ালপুল মা। প্রতি দিন বহু মানুষ এই উড়ালপুলের উপর দিয়ে যাতায়াত করেন। শহরের একাধিক গুরুত্বপূর্ণ রাস্তাকে যোগ করেছে এই উড়ালপুল। কিন্তু সেখানে চিনা মাঞ্জার সুতো একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এর আগেও একাধিক বার চিনা মাঞ্জার সুতোয় দুর্ঘটনা ঘটেছে মা উড়ালপুলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

maa flyover Chinese Manja Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE