Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Acid Attack: খাস কলকাতায় অ্যাসিড হামলা! আহত চার, আটক চার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ অগস্ট ২০২১ ১৮:৩৭


প্রতীকী ছবি

মঙ্গলবার কলকাতায় অ্যাসিড হামলায় আহত হলেন তিন মহিলা-সহ চার জন। ঘটনাটি ঘটেছে আনন্দপুরের নোনাডাঙা রেল কলোনি এলাকায়। মঙ্গলবার সকালে কলোনির প্রতিবেশীদের মধ্যে কথা কাটাকাটি থেকে ঝামেলার সূত্রপাত। অভিযোগ, সেই সময় কলোনির এক বাসিন্দা, তাঁর বাড়িতে রাখা অ্যাসিড ছুড়ে দেন প্রতিবেশীদের লক্ষ্য করে। তাতেই আহত হন ওই চার জন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

অভিযোগ, মঙ্গলবার সকালে কলোনির বেশ কয়েকজন বাসিন্দা গৌতম মিত্র নামে এক ব্যক্তির বাড়িতে চড়াও হন তাঁর মেয়ের বিরুদ্ধে নালিশ জানাতে। তাঁদের বক্তব্য ছিল, বড়রা না থাকায় কেন ওঁর মেয়ে তাঁর বন্ধুকে বাড়িতে ডেকেছিলেন? এ নিয়ে শুরু হয় উত্তপ্ত বাক্য বিনিময়। শেষ পর্যন্ত ঝামেলা এমন পর্যায় পৌঁছয় যে, বাড়িতে রাখা অ্যাসিড এনে প্রতিবেশীদের দিকে ছুড়ে দেন তিনি। অ্যাসিড হামলায় আহত হন বিতা চৌধুরী, স্বপ্না চৌধুরী, ঝর্ণা চৌধুরী এবং অভিজিৎ চৌধুরী। চিকিৎসার জন্য তাঁদের চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

অ্যাসিড হামলার ঘটনায় চাঞ্চল্য তৈরি হয় কলোনিতে। সকাল সাড়ে আটটা নাগাদ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি আনন্দপুর থানায় ফোন করে অ্যাসিড হামলার খবর দেন। দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে চার জনকে আটক করা হয়েছে। বাজেয়াপ্ত করা হয়েছে অ্যাসিডের বোতলটিও।

Advertisement

আরও পড়ুন

Advertisement