Advertisement
১৮ মে ২০২৪
Aliah University

Aliah University: বৈঠকে মেলেনি সমাধান, অনলাইন পরীক্ষার দাবিতে অনশনে আলিয়া বিশ্ববিদ্যালয়ের পডুয়ারা

২৭ মে থেকে অফলাইনে পরীক্ষার কথা জানতে পেরে পড়ুয়ারা বিশ্ববিদ্যালয়ের পার্ক সার্কাস ক্যাম্পাসে বিক্ষোভ দেখান। কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকও করেন।

অনলাইন পরীক্ষার দাবিতে ছাত্রছাত্রীদের বিক্ষোভ।

অনলাইন পরীক্ষার দাবিতে ছাত্রছাত্রীদের বিক্ষোভ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ০১:০৯
Share: Save:

অনলাইন পরীক্ষার দাবিতে নিউটাউন ক্যাম্পাসে অনশনে বসলেন আলিয়া বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা। এর আগে পার্ক সার্কাস ক্যাম্পাসে পড়ুয়ারা কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকও করেন। কিন্তু সেই বৈঠকে কোনও সমাধান সূত্র উঠে আসেনি। ফলে দাবিতে অনড় থেকে মঙ্গলবার রাত থেকে নিউটাউন ক্যাম্পাসে পডুয়ারা অনশন শুরু করেছেন।

২৭ মে থেকে অফলাইনে পরীক্ষা হওয়ার কথা জানতে পেরে তাঁরা বিশ্ববিদ্যালয়ের পার্ক সার্কাস ক্যাম্পাসে বিক্ষোভ দেখান। পডুয়ারা দাবি করেন, কল্যাণী এবং বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ে অনলাইনে পরীক্ষা হলে তাদের ক্ষেত্রে কেন হবে না। ছাত্রদের মতে, ছয় মাসের কোর্স মাত্র দু’মাসে শেষ করে অফলাইনে পরীক্ষা নেওয়া হচ্ছে।

মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পডুয়াদের সঙ্গে বৈঠকে বসেন, উপাধ্যক্ষ শেখ আবু তাহের কামরুদ্দিন, রেজিস্টার নুরুস সালেম, ডেপুটি রেজিস্টার আসফাক আলি এবং ডিন আব্দুর রহিম গাজি-সহ বিভিন্ন বিভাগীয় প্রধানরা। কিন্তু আলোচনা থেকে কোনও সমাধান বেরিয়ে আসেনি। পডুয়ারা তাদের দাবিতে অনড় থাকেন। এই দাবিতে রাতেই অনশন শুরু করেন নিউটাউন ক্যাম্পাসের পড়ুয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aliah University Protest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE