Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

বেপরোয়া গতির বলি! গাড়ির ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে মৃত্যু আলিয়ার ছাত্রের

মৃতের নাম শাকিল আহমেদ। স্থানীয় সূত্রে খবর, আলিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে বেরনোর সময় তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

শহরে আবার বেপরোয়া গতির বলি! বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে মৃত্যু হল ছাত্রের।

শহরে আবার বেপরোয়া গতির বলি! বিশ্ববিদ্যালয়ের গেটের সামনে মৃত্যু হল ছাত্রের। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৯:১৫
Share: Save:

নিউটাউনে বেপরোয়া গতিতে ছুটে আসা গাড়ির ধাক্কায় মৃত্যু এক ছাত্রের। মৃতের নাম শাকিল আহমেদ। স্থানীয় সূত্রে খবর, আলিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে বেরনোর সময় তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। ছিটকে রাস্তার পাশে পড়ে যান ওই ছাত্র। সার্ভিস রোডে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন শাকিল। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয়দের দাবি, বেপরোয়া গতির বলি হতে হল ওই যুবককে। ইতিমধ্যে মৃত ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ। সূত্রের খবর, শাকিলের বাড়ি মুর্শিদাবাদ জেলায়। আলিয়া বিশ্ববিদ্যালয়ে ভূগোল নিয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছিলেন তিনি।

ওই ঘাতক গাড়ির সন্ধান শুরু করেছে টেকনোসিটি থানার পুলিশ। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ। তবে এই ঘটনাকে কেন্দ্র করে শোরগোল শুরু হয়েছে বিশ্ববিদ্যালয় চত্বরে।

বর্ষবরণের রাত থেকে বছরের প্রথম দিনে কলকাতার নানা প্রান্তে দুর্ঘটনা ঘটেছে। রেড রোডে দুর্ঘটনা হয়েছে। শনিবার রাতে একটি বেপরোয়া গাড়ির ধাক্কায় আহত হন এক ট্র্যাফিক কনস্টেবল। ৪৭ বছর বয়সি ওই পুলিশকর্মী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ সূত্রে খবর, চায়না টাউনের কাছে কর্তব্যরত পুলিশকর্মী নাকা চেকিংয়ের জন্য একটি গাড়ি আটকাতে যান। কিন্তু কোনও বাধা মানেনি সেই গাড়ি। পুলিশকর্মীকে ধাক্কা দিয়ে এগিয়ে যায় গাড়িটি। বার বার পুলিশের তরফে সতর্কতামূলক প্রচার এবং পদক্ষেপ সত্ত্বেও কেন বার বার এ রকম ঘটনা ঘটছে, তা নিয়ে প্রশ্ন উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE