Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Explosions

বেহালার সরশুনায় জঞ্জালের স্তূপে বিস্ফোরণ, ঘটনাস্থলে গেল বম্ব স্কোয়াড

বেহালার সরশুনায় বিস্ফোরণ! বুধবার দুপুরে সেখানকার বাসুদেবপুর এলাকায় একটি জঞ্জালের স্তূপে এই বিস্ফোরণটি ঘটে। কী কারণে বিস্ফোরণ, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৫:৫১
Share: Save:

বেহালার সরশুনায় বিস্ফোরণ! বুধবার দুপুরে সেখানকার বাসুদেবপুর এলাকায় একটি জঞ্জালের স্তূপে এই বিস্ফোরণটি ঘটে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, এক সইদুল নস্কর নামের এক প্রবীণ ব্যক্তি জঞ্জালের স্তূপ ঘাঁটাঘাঁটি করছিলেন। সে সময়ই তীব্র একটি শব্দ হয়। সাময়িক ভাবে ধোঁয়ায় ঢেকে যায় চার দিক। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। দুপুর ১২টা নাগাদ সরসুনা থানায় খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে পৌঁছন বম্ব স্কোয়াডের আধিকারিকরা। তাঁরা জঞ্জালের স্তূপ থেকে কয়েকটি কাঁচের শিশি উদ্ধার করেন। শিশিগুলির ভিতরে সাদা পাউডারের মতো কিছু জিনিস পাওয়া গিয়েছে। জিনিসটা কী, এটি কোনও দাহ্য পদার্থ কি না তা খতিয়ে দেখার জন্য শিশুগুলিকে ফরেন্সিক ল্যাবরেটরিতে পাঠানো হয়েছে।

বিস্ফোরণের অভিঘাতে গুরুতর ভাবে আহত হয়েছেন পেশায় কাগজ কুড়ুনি ওই প্রবীণ ব্যক্তি। তাঁর কপাল, হাত এবং পায়ে আঘাত লেগেছে। তাঁকে প্রথমে ব্লক প্রাথমিক হাসপাতালে পাঠানো হলেও পরে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Explosions Bomb disposal Sarsuna Behala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE