Advertisement
০২ মে ২০২৪
Cricket Betting

এ বার চলন্ত গাড়িতে ক্রিকেট-বেটিং, ধৃত ২

লালবাজার সূত্রে জানা গিয়েছে, শনিবার এশিয়া কাপে ভারত-পাক ম্যাচ চলাকালীন ধৃতেরা বেটিং চক্র চালাচ্ছিল। বিষয়টি নজরে আসতে তদন্তে নামে পুলিশ।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ০৭:২৪
Share: Save:

বেটিং চালানোর যাবতীয় বন্দোবস্ত তৈরি ছিল গাড়ির ভিতরে। পরিকল্পনা অনুযায়ী, সেই গাড়ি নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরে চলছিল এই কারবার। তদন্তে নেমে দীর্ঘ খোঁজাখুঁজির শেষে চক্রের দুই সদস্যকে গ্রেফতার করল কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা। ধৃতদের নাম সত্যেন্দ্র যাদব এবং সুমিত সিংহ। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একাধিক মোবাইল।

লালবাজার সূত্রে জানা গিয়েছে, শনিবার এশিয়া কাপে ভারত-পাক ম্যাচ চলাকালীন ধৃতেরা বেটিং চক্র চালাচ্ছিল। বিষয়টি নজরে আসতে তদন্তে নামে পুলিশ। তবে অভিযুক্তেরা বার বার নিজেদের অবস্থান বদল করায় ধন্দে পড়েন গোয়েন্দারাই। এক আধিকারিক বলেন, ‘‘আগে বেটিং চক্র চালাতে বিভিন্ন হোটেল বেছে নিত অভিযুক্তেরা। এ বার পুলিশের চোখে ধুলো দিতে গাড়িতে সব ব্যবস্থা করা হয়েছিল। চলন্ত গাড়ির ভিতরে বেটিং চলায় প্রথম দিকে অভিযুক্তদের অবস্থান জানতে সমস্যা হচ্ছিল। শেষে দীর্ঘ চেষ্টায় ওয়াটারলু স্ট্রিট থেকে দু’জনকে গ্রেফতার করা হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Betting arrest Kolkata Police Lalbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE