Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

Attack on Police: নবমীর রাতে ভবানীপুরে তাণ্ডব, পুলিশকে মারধরের অভিযোগে ধৃত মত্ত বাইক আরোহী

পুজোর মধ্যে শহরের বিভিন্ন পথে নাকা তল্লাশি চালিয়েছে কলকাতা পুলিশ। নবমীর রাতে ভবানীপুরের তেমনই একটি নাকার সামনে এই ঘটনা ঘটে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৫ অক্টোবর ২০২১ ১৫:২৬


প্রতীকি ছবি।

নবমীর রাতে ভবানীপুরে ট্রাফিক সার্জেন্টকে হেনস্থার অভিযোগে গ্রেফতার এক ব্যক্তি। মত্ত অবস্থায় হেলমেট না পরে দ্রুত গতিতে বাইক চালাচ্ছিলেন ওই ব্যক্তি। পুলিশ বাইক থামালে গোলমাল শুরু হয়। মত্ত ব্যক্তি কর্তব্যরত পুলিশ সার্জেন্ট এবং পুলিশকর্মীদের মারধর করে অয়্যারলেস সেট ছিনিয়ে নেন বলে অভিযোগ। সুব্রত দাস ওরফে ভিকিকে গ্রেফতার করেছে পুলিশ। মত্ত অবস্থায় বিনা হেলমেটে দ্রুত গতিতে বাইক চালানো এবং কর্তব্যরত পুলিশ আধিকারিকদের মারধরের অভিযোগে মামলা হয়েছে তাঁর বিরুদ্ধে।

নবমীর রাতে ভবানীপুর এলাকায় ওই বাইক আরোহীকে আটকান কর্তব্যরত ট্রাফিক সার্জেন্ট অতনু নন্দী। অভিযোগ, বাইক থামাতেই আচমকা উত্তেজিত হয়ে ওঠেন মত্ত বাইক আরোহী। ট্রাফিক সার্জেন্টকে বেধড়ক মারধর করেন। সার্জেন্টকে বাঁচাতে এক পুলিশকর্মী এগিয়ে এলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। ছিনিয়ে নেওয়া হয় অয়্যারলেস সেট। সেই সময় ঘটনাস্থলে এসে পৌঁছন আর এক ট্রাফিক সার্জেন্ট। তাঁকেও নিগ্রহ করা হয় বলে অভিযোগ। ছিঁড়ে দেওয়া হয় তাঁর উর্দি। কিছুক্ষণের মধ্যেই মত্ত বাইক আরোহীকে নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয় পুলিশ। পুলিশ সূত্রে খবর, ধৃতের বাড়ি মানিকতলায়।

Advertisement

আরও পড়ুন

Advertisement