Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Firhad Hakim

Bhabanipur Bypoll: জল নেই রাস্তায়, ভোটারদের অসুবিধা হবে না, দাবি ফিরহাদের

ভবানীপুরের জল বুধবারের মধ্যেই নেমে যায়। খিদিরপুরে যেটুকু জল ছিল বুধবার রাতেই রিলে পাম্পিং করে সেই জল বার করে দেওয়া হয়েছে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ০৭:৫৮
Share: Save:

বৃহস্পতিবার ভবানীপুর কেন্দ্রের ভোটগ্রহণ শুরু হয়েছে। তাই যুদ্ধকালীন তৎপরতায় ওই কেন্দ্রের বিভিন্ন এলাকা থেকে জমা জল বার করা হয়েছে। নিম্নচাপের জেরে বুধবার সারা দিন বৃষ্টি হওয়ায় শহরের বিভিন্ন এলাকায় জল জমে গিয়েছিল। জল জমেছিল ভবানীপুর এবং খিদিরপুরেও। বৃহস্পতিবার ভোটের কথা মাথায় রেখেই এবং ভোটাররা যাতে কোনও রকম অসুবিধায় না পড়েন সে দিক বিবেচনা করে জমা জল সরানোর কাজ করেছে পুরসভা।

ভবানীপুরের জল বুধবারের মধ্যেই নেমে যায়। খিদিরপুরে যেটুকু জল ছিল বুধবার রাতেই রিলে পাম্পিং করে সেই জল বার করে দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে পুরসভার তরফে। রাত ২টো পর্যন্ত খিদিরপুরে থেকে নিজে সমস্ত তদারকি করেছেন পুরপ্রশাসক তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

বৃহস্পতিবার সকালে ফিরহাদ বলেন, “কোথাও জল নেই। ভোটারদের কোনও অসুবিধা হবে না। বাড়ি থেকে বেরিয়ে সোজা বুথে যেতে পারবেন তাঁরা।” তিনি আরও জানান, বডিগার্ড লাইনের জল বার করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firhad Hakim Bhabanipur Bypoll rainwater
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE