Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

ত্রিপুরাতেও প্রচারে মিঠুন এবং শুভেন্দু! মঙ্গলে যাত্রা, তবে আলাদা সভা দুই পদ্ম নেতার

মঙ্গলবারই শুভেন্দু এবং মিঠুন রওনা দেবেন ত্রিপুরা। তবে মজার ব্যাপার, তাঁদের কর্মসূচি আলাদা। এমনকি, ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে একই কর্মসূচিতে দেখা যাবে না তাঁদের।

এ বার ত্রিপুরার বিধানসভা ভোটে বিজেপির প্রচারে শুভেন্দু এবং মিঠুন।

এ বার ত্রিপুরার বিধানসভা ভোটে বিজেপির প্রচারে শুভেন্দু এবং মিঠুন। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ২২:৪২
Share: Save:

আর মাত্র কয়েকটা দিন বাকি। তার পরই বেজে উঠবে ত্রিপুরা বিধানসভা নির্বাচনের দামামা। ইতিমধ্যে রথে জন বিশ্বাস যাত্রার মাধ্যমে বিজেপির প্রচারে সুর বেঁধে দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এ বার বাংলার দুই শীর্ষ বিজেপি নেতার ডাক এল ত্রিপুরায়। এক জন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। যিনি ২০২১ সালের বিধানসভা ভোটে খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করেছেন। অপর জন, অধুনা বিজেপির তারকা প্রচারক এবং নেতা মিঠুন চক্রবর্তী। মঙ্গলবারই শুভেন্দু এবং মিঠুন রওনা দেবেন ত্রিপুরা। তবে মজার ব্যাপার, তাঁদের কর্মসূচি আলাদা। এমনকি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর সঙ্গে একই কর্মসূচিতে দেখা যাবে না তাঁদের। প্রত্যেকেই উপস্থিত হবেন ত্রিপুরার আলাদা আলাদা সভায়।

বিজেপি সূত্রে খবর, মঙ্গলবার সকাল ৯টায় আগরতলা বিমানবন্দরে পৌঁছে যাচ্ছেন শুভেন্দু। সাড়ে ৯টায় হোটেলে ঢুকে জলখাবারের পরেই তিনি সোজা প্রায় ৫০ কিলোমিটার দূরে বগমায় যাবেন। গোমতি জেলায় বিজেপির বিজয় সঙ্কল্প যাত্রার পর চড়িলামে যাবেন আর একটি সভায়। পর পর ৩ জায়গায় উপস্থিত থাকার পর মঙ্গলবারই ফিরে আসবেন কলকাতায়।

অন্য দিকে, মঙ্গলবার সন্ধ্যায় ৭টার সময় আগরতলা বিমানবন্দরে পৌঁছনোর কথা মিঠুনের। ওই দিন আর কোনও সভা থাকছে না তাঁর। পর দিন অর্থাৎ, বুধবার তেলিয়ামুড়ায় বিজয় সঙ্কল্প মিছিলে উপস্থিত থাকবেন তিনি। মধ্যাহ্নভোজের পর মজলিশপুর মণ্ডলে ‘জন বিশ্বাস র‌্যালি’তে থাকবেন বিজেপির এই তারকা নেতা।

পাশাপাশি, মঙ্গলবার সন্ধ্যায় ৫টায় কিল্লারে থাকবেন দুপুর ত্রিপুরার মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। অর্থাৎ, ৩ নেতার একত্রে কোনও সভা নেই। তবে কোথাও একটা তাঁরা সাক্ষাৎ করে নেবেন বলে বিজেপি সূত্রে খবর।

দিন কয়েক আগে ত্রিপুরা প্রদেশ বিজেপির জন বিশ্বাস যাত্রা রথের মাধ্যমে উদ্বোধন করেছেন অমিত শাহ। এ বার সেখানে যাচ্ছেন বঙ্গ বিজেপির দুই নেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suvendu Adhikari Mithun Chakraborty Tripura BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE