Advertisement
১৯ জুলাই ২০২৪
New Town

নিউ টাউনে যুবকের দেহ উদ্ধার, খুন না কি নেপথ্যে অন্য কারণ, তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে খবর, মৃতের আনুমানিক বয়স ৩৫-৪০ বছরের মধ্যে। তাঁর পরনে প্যান্ট ছিল। কিন্তু দেহের উপরের অংশে কোনও পোশাক ছিল না। মৃতের দেহে কোনও আঘাতের চিহ্নও মেলেনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৪ ১১:২৭
Share: Save:

নিউ টাউনে বৃহস্পতিবার সকালে এক যুবকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। প্রাতর্ভ্রমণকারীরাই ঝোপের মধ্যে ওই দেহ দেখতে পান। তাঁরা পুলিশে খবর দেন। তার পর পুলিশ এসে দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্রে খবর, মৃতের আনুমানিক বয়স ৩৫-৪০ বছরের মধ্যে। তাঁর পরনে প্যান্ট ছিল। কিন্তু দেহের উপরের অংশে কোনও পোশাক ছিল না। মৃতের দেহে কোনও আঘাতের চিহ্নও মেলেনি। যুবককে খুন করা হয়েছে, না কি কোনও ভাবে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে, সেই বিষয়টি স্পষ্ট নয়। ফলে যুবকের মৃত্যু ঘিরে ধোঁয়াশা বাড়ছে।

আশপাশের এলাকাতেও খোঁজ নিচ্ছে পুলিশ। স্থানীয় বাসিন্দা কি না, তা-ও জানার চেষ্টা চলছে। জানা গিয়েছে, ওই রাস্তা ধরে অনেকেই প্রাতর্ভ্রমণ করেন। বৃহস্পতিবার সকালে প্রাতর্ভ্রমণের সময় কয়েক জন ওই যুবককে পড়ে থাকতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন। আশপাশের লোকজনকে ডেকে বিষয়টি জানান। তার পরই এলাকায় শোরগোল পড়ে যায়। ওই যুবক কে, কী ভাবে এখানে এলেন, তা নিয়ে নানা প্রশ্ন উঠছে। কাছেই বসতি এলাকা। সেখানেও খোঁজখবর নেওয়া শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Town Body Recovered
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE