Advertisement
২৬ এপ্রিল ২০২৪
dead body

বেনিয়াপুকুরে সেপটিক ট্যাঙ্ক থেকে উদ্ধার যুবকের দেহ, খুন বলেই অনুমান পুলিশের

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি নাম নিমাই ঘোষাল। বয়স তিরিশের কাছাকাছি। যে বাড়ির রিজার্ভার থেকে দেহ উদ্ধার হয়েছে, ওই বাড়িরই এক সদস্যের ওষুধের দোকানে কাজ করতেন নিমাই ও তাঁর দাদা।

— ছবি সংগৃহীত

— ছবি সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৪:৫১
Share: Save:

কলকাতার বেনিয়াপুকুর এলাকা থেকে উদ্ধার হল এক যুবকের দেহ। গোরাচাঁদ লেনের একটি বাড়ির সেপটিক ট্যাঙ্কের পাশে রিজার্ভার থেকে ওই দেহ উদ্ধার করা হয়েছে। মৃত দেহে পচন ধরে দুর্গন্ধ ছড়িয়ে পড়ার পর ওই বাড়ির লোকজনই পুলিশে খবর দেয়। যুবকের মুখে আঘাতের চিহ্ন থেকে প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে তাঁকে।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তি নাম নিমাই ঘোষাল। বয়স তিরিশের কাছাকাছি। যে বাড়ির রিজার্ভার থেকে দেহ উদ্ধার হয়েছে, ওই বাড়িরই এক সদস্যের ওষুধের দোকানে কাজ করতেন নিমাই ও তাঁর দাদা। দেহে পচন ধরায় পুলিশের অনুমান, তাঁকে নিশ্চয়ই কয়েকদিন ধরে খুঁজে পাওয়া যায়নি। তখন তাঁর বাড়ির সদস্য কেন খোঁজ খবর করেননি, সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ।

নিমাইয়ের নিজের বাড়ি উত্তর ২৪ পরগনার সোদপুরে। দেহ উদ্ধার হওয়ার পর তাঁর দাদাকে খবর দেওয়া হয়েছে। ইতিমধ্যেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের রিপোর্ট সামনে এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder dead body
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE