Advertisement
০২ মে ২০২৪
Dead Body

নেতাজি নগরে পরিত্যক্ত বাড়ির পিছন থেকে বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার, নিখোঁজ ছিলেন ১০ দিন ধরে

মৃতের নাম বিপ্লবকুমার পাল। ১৪ জুলাই থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করা হয়েছিল থানায়। জায়গায় জায়গায় পোস্টারও দেওয়া হয়েছিল, যাতে কেউ তাঁকে খুঁজে দেন।

image of dead body

ছবি: প্রতিনিধিত্বমূলক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১১:০৫
Share: Save:

একটি পরিত্যক্ত বাড়ির পিছন থেকে বৃদ্ধের পচগলা দেহ উদ্ধার। শনিবার সন্ধ্যায় ৬৮ বছরের ওই বৃদ্ধের দেহ উদ্ধার হয়। রবিবার তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বৃদ্ধের পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে। আঙুল প্রতিবেশীদের দিকে। কলকাতার নেতাজি নগরের শ্রীকলোনির ঘটনা।

মৃতের নাম বিপ্লবকুমার পাল। গত ১৪ জুলাই থেকে তিনি নিখোঁজ ছিলেন। শ্রীকলোনিতে নিজের বাড়িতে ছাদের উপর ছিল বৃদ্ধের ঘর। ১৪ জুলাই সকালে বৃদ্ধের আত্মীয়স্বজন দেখেন, তিনি ঘরে নেই। ঘরে এসি, পাখা চলছে। দরজা খোলা। এর পর বৃদ্ধের খোঁজ মেলেনি। নিখোঁজ হওয়ার অভিযোগ দায়ের করা হয়েছিল থানায়। পরিবারের তরফে জায়গায় জায়গায় পোস্টারও দেওয়া হয়েছিল, যাতে কেউ তাঁকে খুঁজে দেন।

শনিবার এলাকা থেকে পচা গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়েরা। পুলিশ এসে বৃদ্ধের বাড়ির কাছে পরিত্যক্ত বাড়ির পিছন থেকে তাঁর পচাগলা দেহ উদ্ধার করে। বৃদ্ধের পুত্রের অভিযোগের তির প্রতিবেশীদের দিকে। তিনি জানিয়েছেন, প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা চলছিল।

বৃদ্ধের বাড়ি যথেষ্ট জনবহুল এলাকায়। প্রশ্ন উঠছে, এ রকম জায়গায় বৃদ্ধের দেহ কী ভাবে এল? চারপাশে রয়েছে প্রতিবেশীদের বাড়ি। তার পরেও কারও চোখে কেন কিছু ধরা পড়েনি? এমনকি বৃদ্ধের বাড়িতে সিসি ক্যামেরাতেও কিছু ধরা পড়েনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Kolkata Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE