Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Building Collapse

Building Collapsed: আহিরিটোলার পর রবীন্দ্র সরণি, ভেঙে পড়ল বহুতলের একাংশ, মৃত ২

এক সপ্তাহ আগেই টানা বৃষ্টির মধ্যে ভেঙে পড়েছিল আহিরিটোলা স্ট্রিটের একটি পুরনো বাড়ি। সেই ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছিল।

আহিরিটোলার পর বহুতলের একাংশ ভেঙে পড়ল রবীন্দ্র সরণিতে

আহিরিটোলার পর বহুতলের একাংশ ভেঙে পড়ল রবীন্দ্র সরণিতে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ১৯:৫৫
Share: Save:

আহিরিটোলার পর এ বার রবীন্দ্র সরণি। শনিবার বিকেল নাগাদ ১৫৬, রবীন্দ্র সরণিতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল একটি বহুতলের বারান্দার একাংশ। ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া, বেশ কয়েক জন আহতও হয়েছেন। খবর পেয়েই দ্রুত উদ্ধারকার্যে নেমেছে দমকল।

শনিবার ঘটনাটি ঘটেছে বিকেল ৫টা নাগাদ। বারান্দার একাংশ ভেঙে পড়ার পর ওই ধ্বংসস্তূপে যাঁরা আটকে পড়েছিলেন, চিকিৎসার জন্য তাঁদের বিশুদ্ধানন্দ হাসপাতাল ও মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁদের মধ্যে রাজীব গুপ্ত (৪৭) এবং মহম্মদ তৌফিক (২০) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ঘটনার সময় রাস্তা দিয়ে যাচ্ছিলেন রাজীব। অন্য দিকে, গোঁরাচাঁদ রোডের বাসিন্দা তৌফিক স্কুটার চালিয়ে যাচ্ছিলেন।

এক সপ্তাহ আগেই টানা বৃষ্টির মধ্যে ভেঙে পড়েছিল আহিরিটোলা স্ট্রিটের একটি পুরনো বাড়ি। নীচে চাপা পড়েছিলেন একই পরিবারের চার জন। সেই চার জনের মধ্যে তিন বছরের একটি শিশু ও তার অন্তঃসত্ত্বা মা-ও ছিলেন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে সৃজিতা ঘড়াই নামে ওই শিশু এবং চাঁপা গড়াই নামে তার বছর বাহান্নর দিদিমাকে মৃত ঘোষণা করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Building Collapse Rescue Operation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE