Advertisement
১১ মে ২০২৪
Kunal Ghosh

কুণাল ঘোষের গাড়িতে বাসের ধাক্কা, শিয়ালদহে রেষারেষির জেরে দুর্ঘটনা, ভাঙল গাড়ির কাচ

শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে শিয়ালদহ এলাকায়। হলদিয়া যাচ্ছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। সেই সময়ই রেষারেষির জেরে আচমকা একটি বাস ধাক্কা মারে তাঁর গাড়িতে।

কুণাল ঘোষের গাড়িতে ধাক্কা মারল বাস। ভেঙে গিয়েছে গাড়ির কাচ।

কুণাল ঘোষের গাড়িতে ধাক্কা মারল বাস। ভেঙে গিয়েছে গাড়ির কাচ। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১১:০৩
Share: Save:

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের গাড়িতে ধাক্কা মারল বাস। শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে শিয়ালদহ এলাকায়। হলদিয়া যাচ্ছিলেন তৃণমূল নেতা। সেই সময়ই আচমকা একটি বাস ধাক্কা মারে তাঁর গাড়িতে। তবে অক্ষতই রয়েছেন কুণাল।

বাসের ধাক্কার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে কুণালের গাড়ি।

বাসের ধাক্কার জেরে ক্ষতিগ্রস্ত হয়েছে কুণালের গাড়ি। নিজস্ব চিত্র।

দুর্ঘটনা প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে তৃণমূলের রাজ্য সম্পাদক জানিয়েছেন, শিয়ালদহ স্টেশনের কাছে একটি বেসরকারি বাস অন্য বাসগুলিকে ওভারটেক করছিল। সে সময়ই আচমকা তাঁর গাড়িতে ধাক্কা মারে বাসটি। গাড়িতে যে দিকে বসেছিলেন কুণাল, সে দিকের কাচই ভেঙে গিয়েছে। এই প্রসঙ্গে কুণাল বলেন, ‘‘আমার কোনও চোট লাগেনি। হলদিয়ায় নির্ধারিত কর্মসূচি রয়েছে। তাই ওই গাড়িতেই লাল কাপড় বেঁধে রওনা দিয়েছি।’’

একই সঙ্গে কুণাল আরও জানিয়েছেন যে, বাসের মালিক ও চালক সম্পর্কে বিশদ তথ্য নিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন তিনি। তাঁর কথায়, ‘‘বাসটিকে দীর্ঘ ক্ষণ আটকে না রেখে যাতে তাড়াতাড়ি ছেড়ে দেওয়া হয়, সে কথা জানিয়েছি। কারণ, বাসটিতে অফিসযাত্রীরা ছিলেন। ফলে আটকে রাখলে তাঁদের হয়রানি হত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kunal Ghosh Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE