Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Sabyasachi Dutta

সব্যসাচীর মামলা গ্রহণ হাইকোর্টে

ছবি দত্ত নামে শাসকদলের এক মহিলা সমর্থক লেক টাউন থানায় পাল্টা অভিযোগ জানিয়ে বলেন, ওই বিজেপি নেতার নেতৃত্বে তাঁর উপরে হামলা চালানো হয়েছে। সেই মামলাই খারিজে আর্জি জানিয়েছেন সব্যসাচী।

মহিলার দায়ের করা এফআইআর খারিজের দাবিতে সব্যসাচী দত্তর আর্জি গ্রহণ করল হাইকোর্ট।

মহিলার দায়ের করা এফআইআর খারিজের দাবিতে সব্যসাচী দত্তর আর্জি গ্রহণ করল হাইকোর্ট।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২০ ০২:২৯
Share: Save:

লেক টাউন থানায় তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া এফআইআর খারিজের আবেদন জানিয়ে কলকাতা হাইকোর্টে মামলা করেছেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত। বৃহস্পতিবার সেই মামলা গ্রহণ করে পুলিশের কাছে কেস ডায়েরি তলব করলেন বিচারপতি রাজাশেখর মান্থা। বিচারপতি একই সঙ্গে নির্দেশ দিয়েছেন, আদালত থেকে পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত ওই বিজেপি নেতার বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ করা যাবে না। আগামী সপ্তাহে এই মামলার পরবর্তী শুনানি।

Advertisement

সব্যসাচীর আইনজীবী রাজদীপ মজুমদার জানিয়েছেন, গত ৮ জুন লেক টাউনের বাঙুর এলাকায় এক বন্ধুকে দেখতে যাওয়ার সময়ে শাসকদলের বেশ কিছু লোক সব্যসাচীর উপরে চড়াও হয় বলে অভিযোগ। তাঁকে মারধর করা হয় এবং তাঁর গাড়িতে ভাঙচুরও চালানো হয়। তার জেরে ওই দিনই লেক টাউন থানায় এফআইআর দায়ের করেন সব্যসাচী।

রাজদীপ জানান, ছবি দত্ত নামে শাসকদলের এক মহিলা সমর্থক লেক টাউন থানায় পাল্টা অভিযোগ জানিয়ে বলেন, ওই বিজেপি নেতার নেতৃত্বাধীনে তার উপরে হামলা চালানো হয়েছে। ওই মহিলার দায়ের করা এফআইআর খারিজের আবেদন জানিয়েই হাইকোর্টে মামলা করেছেন সব্যসাচী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.