Advertisement
১১ মে ২০২৪
Car Accident

Car Accident: রাতের কলকাতায় বেপরোয়া গাড়ি, যাদবপুরের পর এ বার দুর্ঘটনা গোলপার্কে

গোলপার্ক থেকে ঢাকুরিয়ার দিকে গাড়িটি যাচ্ছিল। দোকানগুলিতে ধাক্কা মারার সময় রাস্তার ধারেও বেশ কিছু মানুষ ছিলেন বলে জানা গিয়েছে।

—প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ০১:৫৬
Share: Save:

রাতের কলকাতায় জোড়া দুর্ঘটনা। যাদবপুরের পর এ বার ঘটনাস্থল গোলপার্ক। অন্য রাজ্যের নম্বর প্লেট লাগানো একটি স্করপিয়ো নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রাস্তার পাশের পাঁচটি দোকানে। তবে হতাহতের কোনও খবর নেই।

গোলপার্ক থেকে ঢাকুরিয়ার দিকে গাড়িটি যাচ্ছিল বলে জানা গিয়েছে। রাত ১১টা ১৫ মিনিট নাগাদ দোকানগুলিতে ধাক্কা মারার সময় রাস্তার ধারেও বেশ কিছু মানুষ ছিলেন বলে জানা গিয়েছে। তবে কেউ আহত হননি। গাড়িটি নিয়ে দু’জন পালিয়ে গিয়েছেন বলে জানা গিয়েছে। তবে দু’জনকে আটকও করেছে পুলিশ।

গাড়িটিতে নীল আলো লাগানো ছিল। ভারত সরকারের স্টিকারও লাগানো ছিল বলে জানা গিয়েছে। গাড়িটির নম্বর প্লেট থেকে জানা গিয়েছে সেটি ঝাড়খণ্ডের।

রাতের কলকাতায় একই দিনে দু’টি দুর্ঘটনা। শহরে রাত বাড়লেই বেপরোয়া ড্রাইভিং বাড়ছে। যাদবপুরের ঘটনায় এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। ছ’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের নাম থমাস সামি কর্মকার। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। বাঘাযতিনে একটি রেস্তরাঁর ম্যানেজার ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Golpark
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE