Advertisement
০৪ মে ২০২৪
Car Accident

Car Accident: যাদবপুরে গাড়ি দুর্ঘটনায় মৃত এক, আহত বেশ কয়েক জন

শনিবার রাত ১০টা ১৫ মিনিট নাগাদ পথচারীদের ধাক্কা মারে একটি সাদা রঙের হন্ডা সিটি।

—প্রতীকী চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ২৩:৫৬
Share: Save:

যাদবপুরে মর্মান্তিক দুর্ঘটনা। রাতের শহরে বেপরোয়া গাড়ির দৌরাত্ম্যে প্রাণ হারাতে হল এক ব্যক্তিকে। আহত ছয় জন। মৃতের নাম থমাস সামি কর্মকার। তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। বাঘাযতিনে একটি রেস্তরাঁর ম্যানেজার ছিলেন তিনি। আহতদের মধ্যে দুই জনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বাকি চার জনকে দু’টি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার রাত ১০টা ১৫ মিনিট নাগাদ পথচারীদের ধাক্কা মারে একটি সাদা রঙের হন্ডা সিটি। প্রত্যক্ষদর্শীদের দাবি যাদবপুর থেকে বাঘাযতিনের দিকে যাচ্ছিল গাড়িটি। স্থানীয়দের মতে গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিলেন। বেপরোয়া গতিতে পথচারীদের ধাক্কা মারে গাড়িটি। সেখানে দাঁড়িয়ে থাকা একটি বাইকেও ধাক্কা লাগে। বেশ কিছু দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। সেখানেই মৃত্যু হয় এক জনের। আরও ছ’জন আহত হন। তার মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই গাড়ির চালক এবং আরোহীরা প্রত্যেকেই মদ্যপ ছিল। গাড়ির ভিতরেই চলছিল মদ্যপানের আসর। দুর্ঘটনার ফলে স্বাভাবিকভাবেই রাস্তায় যানচলাচল ব্যাহত হয়েছে। তবে করোনাকালে নৈশ বিধিনিষেধের ফলে যানজট কিছুটা এড়ানো সম্ভব হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Jadavpur Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE