Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Car Accident

এজেসি বসু রোডের উড়ালপুলে দুর্ঘটনা, গাড়ির ধাক্কায় মৃত মহিলা সাফাইকর্মী, আহত চালক

সোমবার সকালে এজেসি বসু রোডের উড়ালপুলের উপর দিয়ে যাওয়ার সময় একটি বেসরকারি গাড়ি ধাক্কা মারে দু’জন সাফাইকর্মীকে। এর পর সেখানে দাঁড়ানো একটি টাটা গাড়িকেও ধাক্কা দেয় গাড়িটি।

দুর্ঘটনার জেরে দুমড়েমুচড়ে যায় গাড়ি।

দুর্ঘটনার জেরে দুমড়েমুচড়ে যায় গাড়ি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৪:৪০
Share: Save:

সাতসকালে এজেসি বসু রোড উড়ালপুলে গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলা সাফাইকর্মীর। আহত হয়েছেন ওই গাড়িটির চালক-সহ আরও এক সাফাইকর্মী। সোমবার সকালে এই দুর্ঘটনার জেরে দুমড়েমুচড়ে যায় গাড়িটির সামনের দিক।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পূর্ণিমা দেবী (৪০)। তিনি হাওড়ার শিবপুরের বাসিন্দা ছিলেন। সোমবার সকাল ৮টা ৩৮ মিনিট নাগাদ একটি বেসরকারি গাড়ি এজেসি বসু রোডের উড়ালপুলের উপর দিয়ে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে। উড়ালপুলে দু’জন সাফাইকর্মীকে ধাক্কা মারে গাড়িটি। এর পর সেখানে দাঁড়ানো আর একটি গাড়িকেও ধাক্কা দেয় গাড়িটি। দুর্ঘটনার জেরে গুরুতর জখম হন পূর্ণিমা দেবী। অন্য জনেরও অল্পবিস্তর আঘাত লাগে। খবর পেয়ে দু’জনকেই উদ্ধার করে এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার বিভাগে ভর্তি করানো হয়। তবে সেখানকার চিকিৎসকেরা পূর্ণিমা দেবীকে মৃত বলে ঘোষণা করেন। অন্য সাফাইকর্মীকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। এই দুর্ঘটনায় ওই বেসরকারি গাড়ির চালকও আহত হয়েছেন।প্রসঙ্গত, সোমবার সকালে রাজাবাজারে অন্য একটি দুর্ঘটনা ঘটেছে। সেখানকার ভিক্টোরিয়া কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে আচমকাই আগুন ধরে যায়। তা থেকে পাশের আর একটি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পৌঁছন দমকলকর্মীরা। কী কারণে দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

প্রসঙ্গত, সোমবার সকালে রাজাবাজারেও একটি দুর্ঘটনা ঘটেছে। সেখানকার ভিক্টোরিয়া কলেজের সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে আচমকাই আগুন ধরে যায়। তা থেকে পাশের আর একটি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পৌঁছন দমকলকর্মীরা। কী কারণে দুর্ঘটনা হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident AJC Bose Road Accident Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE