Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

গাড়িতে আগুন লেগে ভয়াবহ দুর্ঘটনা রাজাবাজারে, এসে পৌঁছেছে দমকলের ৪টি ইঞ্জিন

সোমবার সকালে ভিক্টোরিয়া কলেজের সামনে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পাশের একটি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাস্থলের ছবি।

ঘটনাস্থলের ছবি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১২:৫৫
Share: Save:

রাজাবাজারে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে আচমকাই আগুন লেগে দুর্ঘটনা। সোমবার সকালে ভিক্টোরিয়া কলেজের সামনে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। পাশের একটি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়েছে বলে জানা গিয়েছে। ঘটনাস্থলে এসে পৌঁছেছে দমকলের চারটি ইঞ্জিন। দমকলের আধিকারিকরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। মূলত গাড়ির চারটি চাকাকে লক্ষ করে জল দিচ্ছেন তাঁরা। দমকল আধিকারিকরা মনে করছেন, টায়ারে আগুন ধরেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

তবে কী কারণে গাড়িটিতে আগুন লাগল, তা এখনও জানা যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎই আগুন ধরে যায় দাঁড়িয়ে থাকা গাড়িটিতে। প্রত্যক্ষদর্শীদের একাংশের দাবি, বিস্ফোরণের শব্দও পেয়েছেন তাঁরা। পাশে দাঁড়িয়ে থাকা গাড়িটিও এই অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে দমকল আধিকারিকদের প্রায় ১৫ মিনিটের চেষ্টায় আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনা গিয়েছে বলে জানা গিয়েছে। সপ্তাহের প্রথম কাজের দিনে শহরের ব্যস্ত রাস্তায় এই ঘটনার জেরে যানজট তৈরি হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Rajabazar car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE