Advertisement
০৮ ডিসেম্বর ২০২২
Vineet Goyal

Commissioner Of Police: কলকাতার কোনও অপরাধীকেই রেয়াত করা হবে না, জানালেন পুলিশ কমিশনার

কসবা অপহরণ-কাণ্ড নিয়েও মন্তব্য করেন পুলিশ কমিশনার। বিনীত জানান, বুধবার রাতে খবর পাওয়ার পরই পুলিশ অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়ে।

ট্র্যাফিক পুলিশদের জন্য জলের বোতল, ছাতা দিচ্ছেন বিনীত গোয়েল।

ট্র্যাফিক পুলিশদের জন্য জলের বোতল, ছাতা দিচ্ছেন বিনীত গোয়েল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৩:১২
Share: Save:

সম্প্রতি বেহালা, লেক গার্ডেনস, বাঁশদ্রোনির ঘটনায় যুক্তদের কাউকে রেয়াত করা হবে না। বৃহস্পতিবার সকালে এমনটাই জানালেন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল। তিনি জানান, পুলিশ দুষ্কৃতীদের উপর বিশেষ নজর রাখছে। পাশাপাশি দুষ্কৃতীদের কাছে থাকা অস্ত্র উদ্ধারেও যথেষ্ট তৎপর হয়েছে পুলিশ বাহিনী। কিছু কিছু ঘটনায় ব্যবহৃত অস্ত্র ইতিমধ্যেই উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

Advertisement

পুলিশ কমিশনার বলেন, ‘‘শহরে যখনই অপরাধ ঘটেছে, পুলিশকর্তারা সেখানেই হস্তক্ষেপ করেছেন। সব ঘটনাতেই পুলিশ দ্রুত পদক্ষেপ করে অভিযুক্তদের গ্রেফতার করেছে। এমন কোনও ঘটনার নজির নেই যেখানে কাউকে গ্রেফতার করা হইনি। সব অপরাধীই ধরা পড়বে। সবটাই কলকাতা পুলিশের নজরে আছে। কলকাতা পুলিশ কোনও অপরাধ হতে দেবে না।’’

কসবা অপহরণ-কাণ্ড নিয়েও মন্তব্য করেন পুলিশ কমিশনার। বিনীত জানান, বুধবার রাতে খবর পাওয়ার পরই পুলিশ অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করতে ঝাঁপিয়ে পড়ে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। কলকাতা পুলিশ সবসময় নাগরিকদের পাশে আছে বলেও উল্লেখ করেন পুলিশ কমিশনার।

বৃহস্পতিবার সকালে পার্ক সার্কাস সেভেন পয়েন্টের ট্র্যাফিক পুলিশদের জন্য জলের বোতল, ছাতা দিতে আসেন বিনীত। সেখানে এসেই বিনীত এই কথা জানান।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.