Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Corona in Bengal

Coronavirus in West Bengal: রাজ্যে দৈনিক সংক্রমণ সাতশোর উপরে, শীর্ষে কলকাতা এবং উত্তর ২৪ পরগনাই

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট ৭ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তার মধ্যে দক্ষিণ ২৪ পরগনায় ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ২২:০৫
Share: Save:

বুধবারের চেয়ে রাজ্যে কমেছে করোনা সংক্রমণ। তবে বৃহস্পতিবারও ৭০০ পেরিয়েছে দৈনিক আক্রান্তের সংখ্যা। রাজ্যে করোনায় মৃত্যুর সংখ্যাও কমেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রকাশিত রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭০৭ জনের নতুন করে করোনা সংক্রমণ ধরা পড়েছে। বুধবারের চেয়ে ১ কমে কলকাতায় ১২৯ জনের নতুন সংক্রমণ ধরা পড়েছে। এর পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে সংক্রমিত হয়েছেন ১২৫ জন। নদিয়া ও হুগলিতে ৫২ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়েছে। দক্ষিণ ২৪ পরগনায় ৪৪, হাওড়া এবং দার্জিলিঙে ৩৬ জন করে মানুষের শরীরে করোনা সংক্রমণ পাওয়া গিয়েছে।

স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে মোট ৭ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তার মধ্যে দক্ষিণ ২৪ পরগনায় ২ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এ ছাড়া আলিপুরদুয়ার, দার্জিলিং, নদিয়া, উত্তর ২৪ পরগনা এবং কলকাতায় এক জন করে করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। গোটা রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত মোট ১৮ হাজার ৬২০ জনের মৃত্যু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona in Bengal COVID 19 coronavirus West Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE