Advertisement
০৩ মে ২০২৪
Anubrata Mondal

দিল্লি নেমে কেষ্টর আবার শ্বাসকষ্ট! হুইল চেয়ারে বসে বিমানবন্দর থেকে বেরোলেন, সঙ্গে চিকিৎসক

বেশ কয়েক বার জামিনের আবেদন খারিজ হয়েছে কেষ্টর। দিল্লিযাত্রা আটকাতে হাই কোর্টের দ্বারস্থ হন তৃণমূল নেতা। কিন্তু খারিজ হয় সেই আর্জি। এর পর মঙ্গলবার রাত ৮টা ৫৪ মিনিটে দিল্লি পৌঁছন কেষ্ট।

Cow Smuggling case: after reaching Delhi TMC Leader Anubrata Mondal felt ill and ED took him to hospital

প্রথমে বিমান থেকে হেঁটেই নামেন কেষ্ট। কিন্তু আচমকা হাঁপানি শুরু হয় তৃণমূল নেতার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ২১:২৯
Share: Save:

দিল্লি বিমানবন্দরে পৌঁছতেই আবার শ্বাসকষ্ট শুরু হয়েছে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের। সূত্রের খবর, বিমানে আচমকা অসুস্থ বোধ করেন তৃণমূল নেতা। প্রথমে বিমান থেকে হেঁটেই নামেন কেষ্ট। কিন্তু আচমকা হাঁপানি শুরু হয় তাঁর। এর পর দিল্লি বিমানবন্দর থেকে তাঁকে হুইল চেয়ারে বসিয়ে বার করে নিয়ে যাওয়া হয়। ইডি ঘেরাটোপে যখন অনুব্রত বেরোচ্ছেন, তখন তাঁর সঙ্গে ছিলেন চিকিৎসক। সূত্রের খবর, অনুব্রতকে সোজা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। স্বাস্থ্যপরীক্ষার পর তাঁকে নিয়ে যাওয়া হতে পারে ইডির সদর দফতরে।

মঙ্গলবার আসানসোল থেকে কলকাতা হয়ে দিল্লি পৌঁছন অনুব্রত। যে বিমানে কেষ্ট ছিলেন সেটা দিল্লি বিমানবন্দরে পৌঁছয় রাত ৮টা ৫৪ মিনিটে। সেখানে ইডির ঘেরাটোপে দেখা যায় গরু পাচার মামলায় ধৃত কেষ্ট। সূত্রের খবর, দিল্লিতে আবার এক দফা স্বাস্থ্যপরীক্ষা হবে অনুব্রতের। এর পর বুধবার রাউস অ্যাভিনিউ কোর্টে তোলা হবে তৃণমূল নেতাকে। সেখানে অনুব্রতকে ১৪ দিনের জন্য হেফাজতে চাইতে পারে ইডি। তবে মঙ্গলবার রাতে তাঁকে হয়তো ইডির সদর দফতরের রাখা হবে। অন্য একটি সূত্র বলছে, মঙ্গলবার রাতেই ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে অনুব্রতকে বিচারকের সামনাসামনি আনতে চাইছে ইডি।

মঙ্গলবার সকালে পুলিশি প্রহরায় আসানসোল জেল থেকে বের করা হয় গরু পাচার মামলায় ধৃত অনুব্রতকে। এর পর তাঁকে নিয়ে কনভয় রওনা দেয় কলকাতার দিকে। জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার পর বিকেলের দিকে অনুব্রতকে নিয়ে আসা হয় কলকাতা বিমানবন্দরে। সেখানে তিনি জানান, তাঁর শরীর খারাপ লাগছে। শ্বাসকষ্টের সমস্যার কথাও জানান তিনি। বেশ কয়েক বার ইনহেলার নিতেও দেখা যায় তাঁকে। তবে এ প্রসঙ্গে ইডি কোনও মন্তব্য করেনি। মঙ্গলবার সন্ধ্যায় বিমানে ওঠার আগে ভিআইপি লাউঞ্জে বসে অনুব্রতকে এক কাপ লাল চা খেতে দেখা গিয়েছে বলে বিমানবন্দর সূত্রে খবর। তবে সেখানেও তিনি অসুস্থ বোধ করেছিলেন বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anubrata Mondal Enforcement Directorate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE