Advertisement
২৫ এপ্রিল ২০২৪
dead body found

রেললাইন থেকে যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার

যুবকের পরিবার সূত্রের খবর, কাল, মঙ্গলবার ১৭ জানুয়ারি হাওড়ার বাসিন্দা এক তরুণীর সঙ্গে জ্যোতির বিয়ে হওয়ার কথা ছিল। ওই যুবক একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন।

জ্যোতি চক্রবর্তী

জ্যোতি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ০৫:২৪
Share: Save:

রেললাইন থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। শনিবার শিয়ালদহ দক্ষিণের বজবজ শাখার নুঙ্গি স্টেশনের কাছে বাটানগর রেল সেতু থেকে কিছুটা দূরে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম জ্যোতি চক্রবর্তী (৩২)। প্রাথমিক তদন্তের ভিত্তিতে রেল পুলিশের দাবি, ট্রেনের ধাক্কায় তাঁর মৃত্যু হয়েছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

যুবকের পরিবার সূত্রের খবর, কাল, মঙ্গলবার ১৭ জানুয়ারি হাওড়ার বাসিন্দা এক তরুণীর সঙ্গে জ্যোতির বিয়ে হওয়ার কথা ছিল। ওই যুবক একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁর বিয়ের দিন যত এগিয়ে আসছিল, তত অবসাদগ্রস্ত হয়ে পড়ছিলেন তিনি। এমনকি, খাওয়াদাওয়ার দিকেও নজর ছিল না। সব সময়ে চিন্তিত মুখ করে থাকতেন।

জ্যোতির বাবা অমলেশ বলেন, “সন্ধ্যার পরে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিল ছেলে। রাতেও বাড়ি না ফেরায় মোবাইলে ফোন করলে বন্ধ পাই। ওর মোবাইল কখনও বন্ধ থাকে না। এর পরে আত্মীয়দের বাড়িতে ফোন করা হয়। কোথাও খোঁজ পাওয়া যায়নি। তখন রবীন্দ্রনগর থানায় নিখোঁজের অভিযোগ জানাতে যাই।” জ্যোতির পরিবারকে থানার কর্তব্যরত পুলিশ অফিসার জানান, সাড়ে সাতটা নাগাদ ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে অনুমান, দেহটি জ্যোতির। বালিগঞ্জ জিআরপির সঙ্গে যোগাযোগ করে জ্যোতির মৃতদেহ শনাক্ত করে তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body found man Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE