×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৯ মে ২০২১ ই-পেপার

‘কৈলাস-ঘনিষ্ঠ রাকেশ ফাঁসিয়েছে’! দাবি কোকেন-সহ গ্রেফতার বিজেপি নেত্রী পামেলার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২১ ১৩:৫৫
পামেলা গোস্বামী।

পামেলা গোস্বামী।

নিজের দলের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ মাদক মামলায় ধৃত বিজেপি-র যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামীর। শনিবার আলিপুর আদালতে তাঁকে হাজির করানো হয়। ওই সময় পামেলা এ রাজ্যের বিজেপি-র পর্যবেক্ষক তথা কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংহের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগে সরব হন। তিনি বলেন, “আমাকে ফাঁসানো হয়েছে। আমি চাই সিআইডি তদন্ত হোক। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংহ যেন গ্রেফতার হয়। আমার বিরুদ্ধে চক্রান্ত হয়েছে।”

যদিও পামেলার এই বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ রাকেশ। পামেলার এই মন্তব্যের পর রাকেশও পাল্টা ষড়যন্ত্রের অভিযোগ করেছেন। তাঁর দাবি, “পামেলাকে চাপ দিয়ে এ সব বলানো হচ্ছে।”

শুক্রবার নিউ আলিপুর থেকে পামেলা-সহ ৩ জনকে মাদক মামলায় গ্রেফতার করে পুলিশ। গাড়ি থেকে ১০ লক্ষ টাকার কোকেন উদ্ধার হয় বলে দাবি করা হয়েছে পুলিশের তরফে। বিজেপি-র মহিলা মোর্চার সাধারণ সম্পাদক পামেলার কাছে কোকেন পাওয়া যায় বলে পুলিশ জানিয়েছে। সে বিষয়ে তদন্ত চলছে। শনিবার আদালতে ৩ জনকে হাজিরার সময় হঠাৎ বিস্ফোরক মন্তব্য করেন পামেলা। তিনি সরাসরি চক্রান্তের ঘটনায় কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশকেই দায়ী করেছেন। এই মন্তব্যের পর অস্বস্তিতে বিজেপি শিবির।

Advertisement

রাকেশ এ বিষয়ে বলেন, “আমি থাকলে আমাকে ডাকুক পুলিশ। কৈলাস’জি জড়িত থাকলে, তাঁকেও ডাকুক। নতুন ষড়যন্ত্র মনে হচ্ছে। আমার মনে হচ্ছে, কলকাতা পুলিশ তাঁকে জোর করে বলাচ্ছে না তো?”

কয়েক বছরের মধ্যেই পামেলা বিজেপি-র অন্দরে ‘জনপ্রিয়’ হয়ে ওঠেন। মহিলা মোর্চার দায়িত্বও পান। রাজেশ বলেন, “আমাকে রাখি বাঁধতে এসেছিলেন একবার। দেড় বছর ধরে কোনও সম্পর্ক নেই।”

Advertisement