Advertisement
০৪ জুন ২০২৪
Kolkata Metro

শুক্রবারের সন্ধ্যায় মেট্রো চলাচল ব্যাহত, সঙ্কটে বহু যাত্রী, সিগনাল সমস্যার কথা জানাল কর্তৃপক্ষ

সাময়িক সমস্য়া দেখা গিয়েছিল একটি রুটের মেট্রো চলাচলে। কলকাতা মেট্রো রেল সতর্ক করে তা জানিয়েছিল যাত্রীদের। সেই সঙ্গে তারা আশ্বস্ত করে, দ্রুত এই পরিস্থিতি শুধরেও যাবে।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৯:২৯
Share: Save:

ছুটির আগের সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মেট্রো সমস্যা। সাময়িক ওই সমস্যা দেখা দেয় একটি রুটের মেট্রো চলাচলে। তবে কলকাতা মেট্রো রেল প্রায় সঙ্গে সঙ্গেই সতর্ক করে যাত্রীদের। সেই সঙ্গে আশ্বস্ত করে, দ্রুত এই পরিস্থিতি শুধরেও যাবে।

শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ ওই বিবৃতি জারি করে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। তারা জানায়, সিগন্যালের সমস্যার জন্যই ওই রুটে বন্ধ রয়েছে মেট্রো চলাচল। যাত্রীদের কাছে তাঁদের অনুরোধ ছিল, ‘‘দয়া করে আমাদের সঙ্গে সহযোগিতা করুন।’’ তার পরে অবশ্য প্রতিশ্রুতি মতোই আবার চালু হয় মেট্রো পরিষেবা।

সন্ধে সাড়ে৬টা- ৭টা থেকেই মেট্রো রেলে শুরু হয়ে যায় ‘ব্যস্ত সময়’। মেট্রোর সমস্ত রুটেই থাকে অফিস থেকে বাড়ি ফেরার ভিড়। তবে সিগন্যালের ওই সমস্যা দেখা গিয়েছিল শ্যামবাজার থেকে দক্ষিণেশ্বরে যাওয়ার রুটে।

কলকাতা থেকে শহরতলিতে ফেরার ভিড় থাকে এই মেট্রো রুটে। বিশেষ করে হাওড়ার বালি, বেলুড় এবং হুগলির উত্তরপাড়াতেও যাওয়া যায় এই মেট্রো রুটে। ব্যস্ত সময়ে পরিষেবা ব্যাহত হওয়ায় বহু যাত্রী সমস্যায় পড়বেন ভেবেই ওই বিবৃতি দেয় মেট্রো কর্তৃপক্ষ। পরে অবশ্য তারা জানায় সন্ধ্যা ৭টা বেজে ১৮ মিনিটেই আবার ওই রুটে স্বাভাবিক মেট্রো চলাচল শুরু হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE