Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Youth died

যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে নির্মীয়মান বাড়ির ছাদে! একবালপুরের ঘটনায় তদন্তে পুলিশ

মঙ্গলবার দুপুর থেকেই সাজ্জাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। বুধবার একটি নির্মীয়মাণ বাড়ির ছাদে রক্তাক্ত অবস্থায় তাঁর মৃতদেহ উদ্ধার হয়। ঘুড়ি ওড়াতে গিয়েই দুর্ঘটনা কি না খতিয়ে দেখা হচ্ছে।

একবালপুরে নির্মীয়মাণ বহুতলের ছাদে যুবকের রক্তাক্ত মৃতদেহ।

একবালপুরে নির্মীয়মাণ বহুতলের ছাদে যুবকের রক্তাক্ত মৃতদেহ। — প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১২:৫৭
Share: Save:

একবালপুরের নির্মীয়মাণ বাড়ির ছাদ থেকে যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার। মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ ছিলেন তিনি। কী ভাবে মৃত্যু হল তা খতিয়ে দেখছে একবালপুর থানার পুলিশ।

মঙ্গলবার দুপুর থেকেই নিখোঁজ ছিলেন ২১ বছরের সাজ্জাদ হোসেন। বুধবার তাঁর মৃতদেহ উদ্ধার হয় একবালপুরের ময়ূরভঞ্জ রোডে একটি নির্মীয়মাণ বাড়ির ছাদ থেকে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ফরেন্সিক এবং থ্রি-ডি স্ক্যান করানোর পরিকল্পনা রয়েছে পুলিশের। মৃত যুবকের মাথায় আঘাত রয়েছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে পুলিশ প্রাথমিক ভাবে জানতে পেরেছে, সম্ভবত, পাশের বাড়ির ছাদে ঘুড়ি ওড়াতে গিয়ে আচমকাই নির্মীয়মাণ বাড়ির ছাদে পড়ে যায় যুবক। তখনই মাথা ফেটে রক্তপাতের ফলে তাঁর মৃত্যু হয়। ওই যুবক ঘুড়ি ওড়ানোয় পারদর্শী ছিলেন বলে জানা গিয়েছে। মৃতদেহের পাশে একটি লাটাইও পাওয়া গিয়েছে। মঙ্গলবার দুপুর থেকে যুবকের খোঁজ না পাওয়া গেলেও থানায় নিখোঁজ ডায়েরি করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Youth died Ekbalpur Kolkata Police Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE