Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

৩ শিশু-সহ একই পরিবারের ৬ জনের ঝলসে মৃত্যু! কারখানার আগুনে শেষ গোটা পরিবার

মঙ্গলবার সন্ধ্যায় আচমকাই আগুন লেগে যায় ওই ইনভার্টার কারখানায়। আগুন ক্রমশ ছড়িয়ে পড়ে উপরের তলায়, সেখানেই থাকত একটি পরিবার। আগুনে সেই পরিবারটি শেষ হয়ে গিয়েছে।

উত্তরপ্রদেশে কারখানার আগুনে ঝলসে মৃত্যু ছয় জনের।

উত্তরপ্রদেশে কারখানার আগুনে ঝলসে মৃত্যু ছয় জনের। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ফিরোজাবাদ, উত্তরপ্রদেশ শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২২ ১০:৩৬
Share: Save:

কারখানায় আগুন। তাতেই ঝলসে মৃত্যু হল একই পরিবারের ৩ শিশু-সহ ৬ জনের। আহত আরও তিন জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদে। মঙ্গলবার রাতে কারখানাটিতে আগুন লেগে যায়।

ফিরোজাবাদের ওই বাড়ির নীচের তলায় ছিল ইনভার্টার তৈরির কারখানা। উপরের তলায় থাকত একটি পরিবার। মঙ্গলবার সন্ধ্যায় আচমকাই কারখানায় আগুন লেগে যায়। কিছু ক্ষণের মধ্যেই আগুন পৌঁছয় উপরের তলায়, যেখানে একটি পরিবার বাস করে। সেই আগুনেই পরিবারের ছ’জনের ঝলসে মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছে তিনটি শিশুও। সেই সময় বাড়িতে উপস্থিত আরও তিন আত্মীয় আগুনে ঝলসে গিয়েছেন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এ দিকে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল। আড়াই ঘণ্টার চেষ্টায় দমকলের ১৮টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার মধ্যেই মৃত্যু হয়েছে কারখানার উপরের তলায় থাকা পরিবারের ছয় সদস্যের। ফিরোজ়াবাদের পুলিশ সুপার জানিয়েছেন, প্রাথমিক ভাবে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। ঠিক কী কারণে আগুন তা জানতে তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। তিনি মৃতের পরিবারবকে ২ লক্ষ টাকা আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়েছেন। আহতদের যথাযত চিকিৎসা যাতে হয় সে ব্যাপারে জেলা প্রশাসনকে বাড়তি উদ্যোগ নেওয়ারও নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। চিকিৎসার সমস্ত খরচও বহন করবে রাজ্য সরকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Firozabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE