Advertisement
০৭ মে ২০২৪
Fake IPS

Fake IPS: বালি থেকে গ্রেফতার ভুয়ো আইপিএস, পদস্থ কর্তাদের ছবি লাগিয়ে তোলাবাজি করতেন

ভয় দেখিয়ে বিভিন্ন লোককে মেসেজ করে ব্ল্যাকমেল করতেন অভিযুক্ত। এমনকি, এই সমস্যা তিনি মিটিয়ে দিতে পারবেন বলেও মিথ্যা প্রতিশ্রুতি দিতেন।

ধৃত অভিযুক্ত অঙ্কিত।

ধৃত অভিযুক্ত অঙ্কিত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২১ ১১:৩৯
Share: Save:

শহরে ফের ধরা পড়ল ভুয়ো আইপিএস অফিসার। ধৃতের নাম অঙ্কিত কুমার। ভুয়ো পরিচয় দিয়ে তোলাবাজি করার অভিযোগ রয়েছে অঙ্কিতের বিরুদ্ধে। বুধবার রাতে তাঁকে বালি থেকে গ্রেফতার করে কলকাতা পুলিশ।

অভিযোগ, ভয় দেখিয়ে বিভিন্ন লোককে মেসেজ করে ব্ল্যাকমেল করতেন অঙ্কিত। শুধু তাই নয়, এই সমস্যা তিনি মিটিয়ে দিতে পারবেন বলেও মিথ্যা প্রতিশ্রুতি দিতেন। তার বিনিময়ে কারও কাছ থেকে ২ হাজার তো কারও কাছ থেকে লাখ টাকা দাবি করতেন বলেও অভিযোগ।

আরও জানা গিয়েছে, মানুষের মধ্যে বিশ্বাসযোগ্যতা তৈরি করতে কলকাতা পুলিশের লোগো ব্যবহার করতেন অঙ্কিত। এমনকি পুলিশের উচ্চপদস্থ আধিকারিকদের ছবি ব্যবহার করে প্রতারণার ফাঁদে ফেলতেন বিভিন্ন লোককে।

বিষয়টি নজরে আসতেই অঙ্কিতের গতিবিধির উপর নজর রাখতে শুরু করে কলকাতা পুলিশ। তাঁকে যাতে পুলিশ ধরতে না পারে, সে জন্য পর পর তিনি ২৯টি হ্যান্ডসেট পাল্টান। কিন্তু শেষ রক্ষা হয়নি। অঙ্কিতের ফোনের আইপি অ্যাড্রেস চিহ্নিত করে সাইবার সেল। এর পরই বালি থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Bally Fake IPS
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE