Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Traffic

Kolkata Traffic Today: কলেজ স্ট্রিট এলাকায় একাধিক জমায়েত, রুদ্ধ হতে পারে যান চলাচল, কখন, কোন পথে মিছিল?

সপ্তাহের মাঝেই মিছিল, সমাবেশে রুদ্ধ হতে পারে মধ্য কলকাতার স্বাভাবিক গতি। তবে বিকল্প পথ নিলে সমস্যার সম্ভাবনা কমই।

গ্রাফিক— শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১১:১১
Share: Save:

মার্চের শেষ দিন দক্ষিণ ও মধ্য কলকাতায় একাধিক জমায়েত এবং মিছিল হতে চলেছে। তার জেরে সাময়িক ভাবে গতি রুদ্ধ হতে পারে যানবাহনের। দক্ষিণ কলকাতার বালিগঞ্জ বিধানসভা এলাকাতেও প্রচার মিছিল রয়েছে। এক নজরে দেখেন নিন, কলকাতায় কখন, কোন পথে যাবে মিছিল?

রামপুরহাটের ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটেয় মিছিল। কলেজ স্কোয়ার থেকে মিছিল শুরু হয়ে বিধান সরণি ধরে হাতিবাগান, বিবেকানন্দ রোড, গ্রে স্ট্রিট হয়ে শেষ হবে শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে।

অন্য দিকে, আন্তর্জাতিক রূপান্তরকামী দিবস উপলক্ষে মিছিল ও আলোচনাসভা। দুপুর তিনটেয় মিছিল শুরু হবে কলকাতা বিশ্ববিদ্যালয়ের (কলেজ স্ট্রিট ক্যাম্পাস) প্রধান ফটক থেকে। শেষ হবে মহাবোধি সোসাইটিতে। বিকেল চারটেয় মহাবোধি সোসাইটিতে আলোচনা সভা।

বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিমের হয়ে প্রচারে পথে নামবেন রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু প্রমুখ। বিকেল সাড়ে পাঁচটায় নোনাপুকুর ট্রাম ডিপো থেকে মিছিল শুরু হয়ে শেষ হবে ব্রাইট স্ট্রিটে।

কলকাতা পুলিশ সূত্রে খবর, রাজা সুবোধ মল্লিক স্কোয়ার থেকে একটি মিছিল বেরোবে। নির্মলচন্দ্র স্ট্রিট, কলেজ স্ট্রিট, বিবি গাঙ্গুলি স্ট্রিট পর্যন্ত যাবে। মিছিল শুরুর সময় বেলা ১২টা।

সব মিলিয়ে সপ্তাহের মাঝেই মিছিল, সমাবেশে রুদ্ধ হতে পারে মধ্য কলকাতার স্বাভাবিক গতি। তবে বিকল্প পথ নিলে, সমস্যার সম্ভাবনা কম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Traffic Traffic Congestion Kolkata Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE